300X70
বৃহস্পতিবার , ৩১ মার্চ ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নিজ সন্তানকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগে বাবা আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩১, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় বিষাক্ত ইনজেকশন দিয়ে আড়াই মাস বয়সী শিশুপুত্রকে হত্যার অভিযোগে পিতা ইখলাছ উদ্দিনকে আটক করেছে পুলিশ।

বুধবার পৌর এলাকার মাঝেরপাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইখলাছ উদ্দিন মাঝেরপাড়ার পলাশ উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া। শিশুটির নাম ইকবাল হোসেন।

শিশুর মা মিতা খাতুন বলেন, তিনি ইখলাছের দ্বিতীয় স্ত্রী। আড়াই মাস আগে তাদের একটি পুত্র সন্তান হয়। এরপর থেকেই স্বামী ইখলাছ তাকে সন্দেহ করে এবং শিশুসন্তানটি তার নয় বলে দাবি করে আসছিল। এ নিয়ে প্রায়ই উভয়ের মধ্যে ঝগড়া হয়। বুধবার সকালে শিশুটি তার পিতা ইখলাছের কোলে ছিল। হঠাৎ কেঁদে উঠলে কাছে গিয়ে দেখতে পান শিশুটির বাম পা দিয়ে রক্ত ঝরছে।

তিনি অভিযোগ করেন, তার স্বামী পরিকল্পিতভাবে শিশুটিকে বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যা করেছে। স্থানীয়রা জানান, বিষয়টি জানার পর শিশুটিকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। সন্ধ্যায় রাজশাহী নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবু সাঈদ জানান, অভিযুক্তকে আটক করে থানায় নেওয়া হয়েছে। শিশুটির মরদেহ রাখা হয়েছে হাসপাতালের মর্গে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :