300X70
রবিবার , ৯ জানুয়ারি ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নির্বাচনের ৩ দিন পর ধানক্ষেতে পরাজিত মেম্বার প্রার্থীর লাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৯, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ

সংবাদদাতা, নোয়াখালী: নির্বাচনের তিন দিন পর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে জহিরুল ইসলাম নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল গত ৫ জানুয়ারী শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি ৩নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।

আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টারবাড়ির পাশের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। জহিরুল ইসলাম ওই গ্রামের হায়াত আহমদের ছেলে। তিন সন্তানের জনক তিনি। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় বজরা ইউনিয়নের ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল মেম্বার পদে নির্বাচনে অংশ নেওয়া জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় শনিবার (০৮ ডিসেম্বর) রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে যান। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি। রবিবার সকালে তার বাড়ির পাশ্ববর্তী ফারুক মাস্টার বাড়ির পাশের একটি ধানক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :