300X70
বৃহস্পতিবার , ৩০ জুন ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নিয়ন্ত্রণ হারিয়ে সবজি বাজারে কাভার্ডভ্যান, নিহত ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩০, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারিয়ে সবজি বাজারে উঠে পড়ায় মালবাহী কাভার্ডভ্যান চাপায় চারজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় মহাসড়কের পাশের সবজি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), একই ইউনিয়নের নিলকুঠি এলাকার সায়েদ মিয়ার ছেলে মোস্তাকিম মিয়া (৪৫), মাহমুদাবাদ মিঠাবানহাতি এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন (২৮) ও মাহমুদাবাদ সরকার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। মালবাহী কাভার্ডভ্যানটি ঢাকা সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের সবজি বাজারে উঠিয়ে দেয়। এসময় মহাসড়কের পাশে থাকা সবজি বাজারের কয়েকটি দোকান ও ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফারুক, মোস্তাকিম ও রিপন নামে তিন সবজি বিক্রেতা মারা যায়। আর গুরুতর আহত হয় ইজিবাইকের চালকসহ ৬ জন। এদের মধ্যে ঢাকা নেয়ার পথে আহত ইজিবাইক চালক বাচ্চু মিয়া মারা যায়। আর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কাভার্ডভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানাতে নিয়ে আসা হয়েছে। কাভার্ডভ্যান আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :