300X70
বৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নেত্রকোনায় প্রেমিকার প্রেমে সাড়া না দেয়ায় যুবকের গোপনাঙ্গ কর্তন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২২, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ

প্রতিনিধি, নেত্রকোনা: প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এক যুবককে (২৮) ভাইদের সহায়তায় অপহরণ করে তার ‘লিঙ্গ কর্তন’ করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

ভুক্তভোগী আহত যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় এলাকায়।

গতকাল বুধবার (২১ এপ্রিল) ভুক্তভোগীর বড় ভাই এ ঘটনায় ওই নারী (২৫) ও তার পিতা এবং দুই ভাইসহ অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানায় যায়, ভুক্তভোগী যুবক মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন। অভিযুক্ত ওই নারী তার কাছে মোবাইল ঠিক করাতে আসার সূত্রে পরিচয় হয়েছিল। প্রায় সময় ভুক্তভোগীকে ওই নারী নানান প্রলোভন দেখিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসতো।

এতে ভুক্তভোগী রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী মোবাইল ফোনে তাকে দেখে নেয়ার হুমকিও দিয়ে আসছিল। প্রায় ১ বছর অভিযুক্ত ওই নারীর মোবাইল ফোন ধরা থেকে বিরত থাকেন ভুক্তভোগী। গত দুই সপ্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন।

অভিযোগে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী ও তার বাবা, দুই ভাইসহ অজ্ঞাত চারজন ভুক্তভোগীকে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় ছুরি বের করে অন্যান্য অভিযুক্তদের সহযোগিতায় ভুক্তভোগীর লিঙ্গ কেটে দেয় ওই নারী।

এক পর্যায়ে ভুক্তভোগী জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা পালিয়ে যায়। তার জ্ঞান ফিরলে আসলে সাথে থাকা মোবাইলে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়। পরে পরিবারের লোকজন চন্দ্রকোনার ব্রিজ সংলগ্ন বালুচর থেকে উদ্ধার করে। দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। আমরা অভিযুক্ত আসামিদের ধরতে সক্ষম হব।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :