300X70
বুধবার , ১১ আগস্ট ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পঞ্চগড়ে অপহরণকৃত স্কুলছাত্রী এক বছরপর উদ্ধার, আটক-১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১১, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ

লিহাজ উদ্দিন, পঞ্চগড়:
উত্তরের জেলা পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে অপহরণকৃত এক স্কুলছাত্রীকে একবছর পর উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে আটক করা হয়েছে অপহরণকারী লিপন ইসলাম আক্কুকে।

লিপন পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর এলাকার রফিকুল ইসলামের ছেলে। সোমবার বিকেলে ঠাকুরগাঁওয়ের কালিবাড়ি এলাকা হতে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী ঠাকুরগাঁওয়ের ইসলামবাগ এলাকা হতে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী। এর আগে, গত বছরের ১৭ জুন স্কুলছাত্রীকে অপহরণ করেন লিপন ইসলাম আক্কু। অনেক খুঁজাখুজির পরে ২১ জুন স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ জানান, অপহরণের পর স্কুলছাত্রীকে নিয়ে ঢাকা, খুলনা, গাজীপুর, কিশোরগঞ্জ এবং চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় অবস্থান নেয় অভিযুক্ত লিপন ইসলাম। পরে বিভিন্ন কৌশল অবলম্বন করে পুলিশ একবছর পর অপহরণ হওয়া ছাত্রীকে ঠাকুরগাঁও থেকে উদ্ধার করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, অপহরণ মামলায় আটক দেখিয়ে অভিযুক্ত লিপন ইসলামকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :