300X70
সোমবার , ১৭ মে ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পটুয়াখালীতে জেলেদের চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৭, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

প্রতিনিধি, পটুয়াখালী: জেলেদের জন্য বরাদ্দকৃত সরকারি চাল আত্মসাতের অভিযোগে পটুয়াখালী সদর উপজেলার ছোটবিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসাইন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৬ মে) দুপুর ২টায় শহরতলীর বসাক বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বেলা ৩টার দিকে পুলিশের হেফাজতে তাকে আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, ঈদুল ফিতর উপলক্ষে ১৩ মে ছোটবিঘাই ইউনিয়নে ৪৫০ জন জেলে পরিবারকে ২ মাসের ৮০ কেজি করে মৎস্য ভিজিডির ৭২০ বস্তা চাল বরাদ্দ করা হয়। বিতরণের আগেই চাল আত্মসাতের অভিযোগ উঠে ইউপি চেয়ারম্যান আলতাফ হাওলাদার ও ইউপি সদস্য সাইফুল ইসলাম এর বিরুদ্ধে। একপর্যায়ে চাল চোরের বিচারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল শুরু করলে সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর এসিল্যান্ড ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ঘটনাস্থলে পরিদর্শনে যান। সেখানে এলাকাবাসী, স্থানীয় সকল ইউপি সদস্য ও প্রশাসনের উপস্থিতিতে চালের বস্তার হিসাব অনুযায়ী ১৩ বস্তা চালের হিসাব গড়মিল পান।

এ ঘটনায় ওই দিনই পটুয়াখালী সদর থানায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মু. মাহাফুজুর রহমান বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আলতাফ হাওলাদারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আজ তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :