300X70
বৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পদ্মা অয়েলের সঙ্গে এনার্জিপ্যাকের চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩, ২০২০ ১২:৫৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট:

জ্বালানি তেল বিক্রয়ের পাশাপাশি ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে প্রায় সাত শতাধিক নিবন্ধিত ফিলিং স্টেশনে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) বিপণনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানী লিমিটেড। এ লক্ষ্যে, গত মঙ্গলবার পদ্মা অয়েল কোম্পানী লিমিটেডের নিবন্ধিত ফিলিং স্টেশন সমূহে অটোগ্যাস স্টেশন স্থাপন ও এলপিজি অটোগ্যাস সরবরাহের জন্য প্রতিষ্ঠানটির সাথে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

পদ্মা অয়েল কোম্পানী লিমিটেডের ঢাকাস্থ কার্যালয় ৭-৯ কারওয়ান বাজার, বিটিএমসি ভবনে (এগার তলা) এক অনুষ্ঠানে পদ্মা অয়েল কোম্পানী লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন রশীদ এই চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা অয়েল কোম্পানী লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্) সোহেল আবদুল্লাহ্, ডেপুটি জেনারেল ম্যানেজার ঢাকার নুমান আহমদ তাপাদার, ডেপুটি ম্যানেজার ও পিএস টু চেয়ারম্যান, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন মো. আহম্মদুল্লাহ্ ।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার ও ব্যবসায় প্রধান; জি-গ্যাস এলপিজি, আবু সাঈদ রাজা, হেড অব স্ট্র্যাটেজিক পোর্টফোলিও ম্যানেজমেন্ট শেখ নাওঈদ রশীদ, ঊর্ধ্বতন ব্যবস্থাপক মো. মাহবুবুল ইসলাম খান।

অটোগ্যাস একটি তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি), যা যানবাহনের জ্বালানি হিসেবে সারা বিশ্বে বহুল প্রচলিত ও সমাদৃত। সর্বাধিক নিরাপদ এবং সর্বোচ্চ পরিবেশ বান্ধব জ্বালানি হিসেবে এলপিজি অটোগ্যাস বাংলাদেশেও ক্রমাগত জনপ্রিয় হয়ে উঠছে। বাংলাদেশ সরকার এ সাশ্রয়ী জ্বালানিকে জনপ্রিয় করতে ব্যাপকভাবে উৎসাহ প্রদান করে আসছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :