300X70
বৃহস্পতিবার , ১৮ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পপুলার ডায়াগনস্টিক লিমিটেডের সাথে ফায়ার সার্ভিসের সমঝোতা স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৮, ২০২৩ ২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের সাথে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ১৭ মে সকাল ১১টায় ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালকগণ, ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, প্রকল্প পরিচালকসহ উপপরিচালক ও জ্যেষ্ঠ কর্মকর্তাগণ এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস অধিদপ্তরের মহাপরিচালকের পক্ষে উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ জসীম উদ্দিন, পিএফএম এবং পপুলার ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার জনাব অচিন্ত্য কুমার নাগ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। উল্লেখ্য, এ সমঝোতা স্মারকের ফলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর সকল কর্মকর্তা-কর্মচারী আইডি কার্ড প্রদর্শন সাপেক্ষে পরীক্ষা-নীরিক্ষা সংক্রান্ত চিকিৎসা সেবার ক্ষেত্রে সারা দেশে বিদ্যমান পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সকল আউটলেটে ২৫% পর্যন্ত মূল্য ছাড় পাবেন।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনা-দুর্যোগের দুঃসময়ে মানুষের পাশে থাকা ফায়ার সার্ভিসের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল বলেন, ‘‘পপুলার নামটাই পপুলার। দীর্ঘদিন ধরে পপুলার ডায়াগনস্টিক সেন্টার এ দেশের মানুষকে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে স্বল্পমূল্যে মানসম্মত সেবা দিয়ে যাচ্ছে। আমি এই জনপ্রিয় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক স্বয়ং আজকের অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় এবং সমঝোতা স্মারক স্বাক্ষর করায় ফায়ার সার্ভিস পরিবারের পক্ষ থেকে তাকে এবং তার মাধ্যমে পপুলার পরিবারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।” খবর : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মিডিয়া সেল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শাহজালালে টয়লেট থেকে ৪ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার

বিডিইউতে মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

ফায়ার ফক্স নিয়ে এল নতুন ৬ ফিচার

দুই ডোজ টিকা নেওয়া শিক্ষার্থীদের ক্লাস সশরীরে : শিক্ষামন্ত্রী

২০২২-২০২৩ অর্থবছরে এডিপি’র ওয়াশ খাতের বরাদ্দ বাড়লেও বিশেষজ্ঞরা বলছেন অপ্রতুল

জনসংখ্যা বাড়াতে প্রণোদনা ঘোষণা চীনে, তৃতীয় সন্তান নিলেই মিলবে ১২ লাখ টাকা!

ফরিদপুরে হাত-মুখ বেঁধে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

লংকাবাংলা ফাইন্যান্স ও ইবনে সিনা ট্রাস্টের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

কুড়িগ্রামের সার্বিক বন্যা পরিস্থিতির ফের মারাত্মক অবনতি

Wpisz Kod Do Gry W Kasynie

Wpisz Kod Do Gry W Kasynie

ব্রেকিং নিউজ :