300X70
বৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরকীয়ার টানে ২ সন্তান রেখে গৃহবধূর পলায়ন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৯, ২০২১ ৮:৪৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : পরকীয়ার টানে ঘুমন্ত দুই সন্তান রেখে পালিয়েছে মানছুরা আক্তার নামে এক গৃহবধু। গত ২ আগষ্ট ভোররাতে তার দুই সন্তান ও পরিবারের লোকজনকে ঘুমে রেখে প্রেমের টানে ঘর ছেড়েছে ঐ গৃহবধূ। রূপগঞ্জ উপজেলার হোড়গাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে গৃহবধূর শাশুরী আছিয়া বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার অভিযোগ থেকে জানা যায়, রূপগঞ্জ উপজেলার হোড়গাঁও এলাকার আক্তার হোসেনের ছেলে শরিফ মিয়ার সাথে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মাদু মিয়ার মেয়ে মানসুরা বেগমের ২০০৬ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে মাইমুনা আক্তার ও মাহিন হাসান নামের দুই সন্তান জন্মগ্রহন করে। দুই সন্তান ও স্ত্রীকে রেখে শরীফ মিয়া কর্মজীবনের তাগিদে বিদেশে পাড়ি জমান। সেই সুবাধে মানসুরা বেগম অজ্ঞাত ব্যক্তির সাথে পরকীয়ায় লিপ্ত হয়।

বিষয়টি পরিবারের লোকজনের মাঝে জানাজানি হলে মানসুরাকে সতর্ক করা হয়। এক পর্যায়ে বিদেশে তার স্বামী শরীফকে ফোন করে জানালে শরীফ তার স্ত্রী মানসুরাকে বুঝানোর চেষ্টা করে। কিন্তু মানসুরা পরিবারের কারও কথা কর্নপাত না করে তার ইচ্ছেমত চলাফেরা করতে থাকে। গত ২ আগষ্ট ভোর ৫ টায় সন্তান ও পরিবারের লোকজনকে ঘুমে রেখে ঘরে থাকা নগদ ৬লাখ টাকা ও ২ ভরি স্বর্ণসহ সাড়ে ৭ লাখ র টাকার মালামাল নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়ে জানান, অভিযোগ পেয়েছি। গৃহবধু নিখোঁজ গৃহবধূকে খঁজে বের করতে পুলিশ কাজ করছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :