300X70
বৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরাজিত প্রার্থীর গুলিতে নবনির্বাচিত চেয়ারম্যান গুলিবিদ্ধ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৬, ২০২২ ১:২৩ অপরাহ্ণ

সংবাদদাতা, সাতক্ষীরা:  সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে পরাজিত প্রার্থীর গুলিতে নবনির্বাচিত চেয়ারম্যান ডালিমসহ ১২ জন গুলিবিদ্ধ হয়েছেন।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭-৮ রাউন্ড গুলি ছুড়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে দুয়ারডাঙা ব্রিজের মুখে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধদের মধ্যে রয়েছেন— নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, রাসেল, সালাম মোল্লা, আসলাম, টুকু, ইমাম গাজী, মোল্লা সিরাজুল, আফসার আলী, হান্নান মোল্লাসহ ১২ জন। তাদের সাতক্ষীরা হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, নবনির্বাচিত আওয়ামী লীগদলীয় চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম তার সহযোগী কয়েকজন ইউপি সদস্যকে সঙ্গে নিয়ে গদাইপুর গ্রামে অসুস্থ এক কর্মীকে দেখতে যাচ্ছিলেন। এ সময় পরাজিত প্রার্থী অহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়।

দফায় দফায় গুলির মুখে এলাকাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যানসহ কমপক্ষে ১২ জন আহত হন। তাদের সাতক্ষীরা হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহনেওয়াজ ডালিম ও তার সহযোগীরা অভিযোগ করে বলেন, পরাজিত প্রার্থী অহিদুল ইসলাম নিজেই তার বাড়ির ছাদের ওপর থেকে গুলি করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। উত্তেজনা থামাতে ৭-৮ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়েছে বলে আশাশুনি থানার ওসি গোলাম কবির জানিয়েছেন।

আশাশুনি থানার ওসি গোলাম কবির আরও জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। কাউকে এখনও গ্রেফতার করা যায়নি। সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত টানা ২ ঘণ্টা সহিংসতা চলে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :