300X70
সোমবার , ২৫ অক্টোবর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরিবেশক কর্মীদের জন্য বীমা সুবিধার দায়িত্ব নিলো আরলা ফুডস বাংলাদেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৫, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ডেনমার্কের বহুজাতিক দুগ্ধ সমবায় প্রতিষ্ঠান আরলা ফুডসের স্থানীয় সাবসিডিয়ারি এবং ৬০ বছরেরও বেশি সময় ধরে দেশের সবচেয়ে জনপ্রিয় মিল্ক পাউডার ব্র্যান্ড ডানো-র প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরলা ফুডস বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানটির পরিবেশকদের কর্মীদের জন্য বীমা সুবিধা প্রদানের দায়িত্ব গ্রহন করেছে। এই উদ্দেশ্যে প্রতিষ্ঠানটি অতি সম্প্রতি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায় ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স দেশব্যাপী আরলা ফুডস বাংলাদেশ এর পরিবেশকদের ১৪৯৮ জন কর্মীকে বীমা সুবিধা প্রদান করবে। প্রত্যেক সহযোগি ব্যবসায় প্রতিষ্ঠানের সেলস রিপ্রেজেনটেটিভ, ডেলিভারি প্রদানকারী, ড্রাইভার, ওয়্যারহাউস কিপার, অফিস স্টাফ সহ অন্যান্য সদস্যরা প্রত্যেকে ১৭৫,০০০ টাকা পর্যন্ত স্বাস্থ্য ও জীবন বীমা সেবা পাবেন।

আরলা ফুডস বাংলাদেশ লি: এর ম্যানেজিং ডিরেক্টর পিটার হলবার্গ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এর এক্সিকিউটিভ ডিরেক্টর আশরাফ উদ্দীন উক্ত চুক্তি স্বাক্ষর করেন। এসময় আরো উপস্থিত ছিলেন আরলা ফুডস বাংলাদেশ এর হেড অফ ফাইন্যান্স ইয়ান এরিক নিলসেন, সিনিয়র সেলস অপারেশন ম্যানেজার হোসাইন মো: রুহিন সাব্বির ও সেলস অপারেশন এক্সিকিউটিভ মো: জুনায়েদ এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এর সিনিয়র রিলেশনশিপ অফিসার মো: নাহিদ হাসান।

পরিবেশক কর্মীদের বীমা সুবিধা প্রদানের গুরুত্ব সম্পর্কে আরলা ফুডস বাংলাদেশ লি: এর ম্যানেজিং ডিরেক্টর পিটার হলবার্গ বলেন, “বিশ্বব্যাপী আরলা টেকসই ব্যবসা পরিচালনায় বিশ্বাসী।

আমাদের জন্য টেকসই ব্যবসা পরিচালনা মানে শুধুমাত্র আভ্যন্তরীণ কর্মীদের জন্য সবচেয়ে ভালো সুবিধা নিশ্চিত করাই নয়, আমাদের ব্যবসায়িক প্রবৃদ্ধির সামগ্রিক কর্মকান্ডের সাথে জড়িত সবার জন্য সেই সুবিধাদি পৌছে দেওয়া। আমাদের এই বিশ্বাসের ভিত্তিতেই আমরা আমাদের পরিচলন খাতে দৃষ্টান্ত রাখতে সচেষ্ট থাকি। এই উদ্যোগটি সেই বিশ্বাসেরই পরিচায়ক।”

ডেনমার্কের বহুজাতিক দুগ্ধ সমবায় প্রতিষ্ঠান আরলা ফুডসের স্থানীয় সাবসিডিয়ারি আরলা ফুডস বাংলাদেশ লি: এবং গাজীপুরের কোনাবাড়ীতে অবস্থিত প্রতিষ্ঠানটির এফএসএসসি ২২০০০(ভার্শন ৫) সার্টিফিকেশন প্রাপ্ত প্যাকেজিং প্ল্যান্ট ২০১৪ সাল থেকে বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে ।

প্রতিষ্ঠানটির পোর্টফোলিওতে বর্তমানে রয়েছে ডানো পাওয়ার, ডানো গ্রোথ শক্তি এবং ডানো ডেইলি পুষ্টির মত দারুণ জনপ্রিয় সব দুধের ব্র্যান্ড, যা প্রতি মাসে প্রায় ১.৫ কোটি বাংলাদেশী ভোক্তাদের সাশ্রয়ী দামে দুধের পুষ্টির চাহিদা পূরণ করে চলছে ।

আরলা ফুডস
ডেনমার্ক, সুইডেন, যুক্তরাজ্য, জার্মানি, বেলজিয়াম, লুক্সেমবার্গ এবং নেদারল্যান্ডস এর ৯,৪০০ কৃষকের মালিকানাধীন একটি আন্তর্জাতিক দুগ্ধজাত পণ্য প্রতিষ্ঠান আরলা ফুডস। আন্তর্জাতিক দুগ্ধজাত পণ্য বাজারের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান আরলা ফুডস এর সুপরিচিত ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে আরলা®, লুরপাক®, পুক®, ক্যাস্টেলো® এবং ডানো®।

আরলা ফুডস শুধুমাত্র টেকসই কৃষি এবং ব্যবস্থাপনার মাধ্যমে মানসম্মত দুগ্ধ পুষ্টি প্রদানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধই নয়, প্রতিষ্ঠানটি অর্গানিক দুগ্ধজাত পণ্যের বিশ্বের বৃহত্তম প্রস্তুতকারকও।

ডানো® বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষকে সাশ্রয়ী মূল্যে দুগ্ধজাত পুষ্টি গ্রহনের সুযোগ দেয়। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে বাংলাদেশে তার কার্যক্রমের মাধ্যমে ১৬০০ এর ও বেশি প্রত্যক্ষ এবং তদসম্পর্কিত পরোক্ষ কর্মসংস্থান সৃষ্টি করেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাণীশংকৈলে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অ্যাপের মাধ্যমে করোনার টিকা নেয়ার অনলাইন নিবন্ধন শুরু হচ্ছে কাল

মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ ধরে রাখাই হোক ৭ মার্চের দৃপ্ত প্রত্যয় : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের খাতুনগঞ্জ ইসলামী ব্যাংকিং উপশাখার উদ্বোধন

ফিলিপাইনে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প

রাজধানীতে ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার

প্রধানমন্ত্রী এখন আর ছেলে মেয়েদের মাটির ঘরে পড়াতে চায় না: খাদ্যমন্ত্রী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ৪টি বিনিয়োগ প্রকল্পের উদ্বোধন

সাড়ে ৬ হাজার শিক্ষক-কর্মচারী হচ্ছেন এমপিওভুক্ত

ইউএসএআইডির কাছে আর্থিক ও কারিগরি সহায়তা কামনা পরিবেশমন্ত্রীর

ব্রেকিং নিউজ :