300X70
রবিবার , ২১ নভেম্বর ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরি‌বেশ অ‌ধিদপ্ত‌রের সাবেক উপপ‌রিচালক আব্দুল হাইয়ের মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২১, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের সাবেক উপপ‌রিচালক আব্দুল হাই এর নামাজে জানাযা আজ পরিবেশ অধিদপ্তর প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে অন্যান্যের মধ্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, সচিব মোঃ মোস্তফা কামাল, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আশরাফ উদ্দিন সহ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এক স্মৃতিচারণমূলক বক্তব্যে মরহুম আব্দুল হাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেন, তিনি প‌রি‌বেশ অ‌ধিদপ্তর প‌রিবারের একজন সৎ, কর্মঠ, নিষ্ঠাবান, মিতভাষী, প‌রিশ্রমী ও বন্ধুসুলভ কর্মী ছি‌লেন। তাঁ‌র আকস্মিক মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও এর অধীন দপ্তর/সংস্থার সকল স্তরের কর্মকর্তা কর্মচারীরা গভীরভা‌বে শোকাহত।

মন্ত্রী মরহুমকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন। তিনি এসময় তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের প্রাক্তন উপপ‌রিচালক আব্দুল হাই শনিবার রা‌ত সাড়ে দশটায় হৃদয‌ন্ত্রের ক্রিয়া বন্ধ হ‌য়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :