300X70
বুধবার , ২৭ এপ্রিল ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে আজ বুধবার সকালে ঢাকা-রংপুর মহাসড়কের বিটিসি মোড়ে বাস-অটো রিক্সার মুখোমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলো সোহেল মিয়া (৩০), তাজু মিয়া (২৩) ও মো. সবুজ মিয়া (৩৬)। তারা সকলে রংপুরের পীরগঞ্জ উপজেলার বাসিন্দা।

আজ সকাল ৯টার দিকে পীরগঞ্জ উপজেলার থেকে সবজি বোঝাই একটি অটো রিক্সা কয়েকজন যাত্রী নিয়ে পলাশবাড়ীর হাটের দিকে আসছিলো। অটো রিক্সাটি পলাশবাড়ির বিটিসি মোড়ে পৌছিলে ঢাকা থেকে রংপুরগামি নিউ সাফা পরিবহনের একটি বাস অটো রিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটো বিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ওই দুই যাত্রী নিহত হয় ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনে মৃত্যু হয়। চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাসটি আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। ঘটনাস্থলে থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।

গোবিন্দগঞ্জে গলাকাটা মরদেহ উদ্ধার : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোজাম্মেলহক (৩৫) নামের এক অটো রিক্সাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা গ্রামের আব্দুল কাদেরের পুত্র। বুধবার (২৭ এপ্রিল) সকালে খবর পেয়ে পুলিশ গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের বামনকুড়ি গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজারউদ্দীন জানান, মোজাম্মেল দীর্ঘদিন যাবত গোবিন্দগঞ্জ পৌরএলাকার প্রধানপাড়ায় তার স্ত্রী-সন্তানসহ ভাড়ার বাসায় থেকে অটোররিক্সা চালাত। ধারণা করা হচ্ছে ব্যাটারীচালিত অটোরিক্সাটি ছিনতাইয়ের উদ্যেশ্যে গতরাতের কোন এক সময় যাত্রী বেশী ছিনতাইকারী তার গলায় ধারাল অস্ত্রের আঘাত করে অটোরিক্সা নিয়েপালিয়ে যায়। গলার বেশীরভাগ অংশ কেটে যাওয়ায় ঘটনাস্থলেই মোজাম্মেল হকের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরপ্রক্রিয়া চলছে।

গোবিন্দগঞ্জে ডোবায় গোসলে নেমে শিশুর মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা গ্রামে পানিতে ডুবে এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটির নাম মোছা: লিমা আক্তার (১০)। সে ওই গ্রামের মো: এবাদুল হকের কন্যা।

স্থানীয় গ্রামবাসীরা জানান, বুধবার (২৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে শালমারা রেলস্টেশনের উত্তরপাশের্^র রেলসেতুর নিচের ডোবায় আরও কয়েকজন শিশুর সাথে গোসল করতে নামে লিমা। এ সময় সাঁতার কেটে ডোবাটির এপার-ওপার করতে গিয়ে হঠাৎ সে নিখোঁজ হয়। প্রামবাসীরা অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পেরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় বিকেল সোয়া চারটার সময় তার মৃতদেহ উদ্ধার করে। শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :