300X70
বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুনর্মিলনী অনুষ্ঠান সফল করতে আহ্বায়ক কমিটি গঠন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৬, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ

রুবেল মিয়া :নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূণর্মিলনী উৎসব’২০২৩ আয়োজন উপলক্ষে প্রস্তুতিমূলক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় মদনপুর ইউনিয়নের সায়রা গার্ডেন এন্ড রিসোর্টে উপস্থিত শিক্ষার্থীদের মতামতের ভিত্তিতে অনুষ্ঠান উদযাপন কমিটির ৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

দীর্ঘ ২১ বছর পর প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষকদের সকলকে একত্রিত করে পূনর্মিলনী অনুষ্ঠানের উদ্যোগ নেন আলী আজগর, আলিনূর, নজরুল, বাপ্পী, আলম সহ অন্যান্যরা।

১৯৩৭ সালে স্থাপিত মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ – ২০০২ এর প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী ও ব্যাচের সকল শিক্ষার্থীদের উপস্থিতিতে উপজেলার মদনপুর ইউনিয়নের সায়রা গার্ডেন এন্ড রিসোর্টে ১৭ ই মার্চ শুক্রবার মিলনমেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি সুষ্ঠ ও জাকজমকপূর্নভাবে উদযাপনের জন্য মদনপুর ইউনিয়নের সায়রা গার্ডেন এন্ড রিসোর্টে আলী আজগর, আলিনূর, সুমন,আলম, বাপ্পী, শফিকুল, আলী হোসেন, ওয়াহিদুর রহমান, আলমগীর, শাহিন, আমজাদ, মমিন, আবু ছিদ্দিক, মোক্তার ও অন্যান্য শিক্ষার্থীদের উপস্থিতিতে আলী আজগর আহ্বায়ক ও শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠান উদযাপন কমিটিতে অন্যান্য সদস্য বাপ্পী যুগ্ন আহ্বায়ক, শাহিন,আবু ছিদ্দিক, আমজাদ, মোক্তার, সেলিম ও রুবেল।

এসময় শিক্ষার্থীরা বলেন, আমরা মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থী বন্ধু বান্ধবদের উপস্থিতিতে পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছি। প্রায় ২১ বছর হয়ে গেছে আমরা যে সকল বন্ধু বান্ধব মিলে একসাথে লেখাপড়া করেছি তাদের মধ্যে প্রবাস জীবন যাপন করছে কাছাকাছি বন্ধু বান্ধবদের সাথে দেখা হওয়া ছাড়া জানিনা কে কোথায় আছে তাই এই পূনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে আবার সেই বন্ধু বান্ধবদের সাথে দেখা হবে। ইতি মধ্যে আমাদের প্রবাসী বন্ধুরা ও মেয়ে বান্ধবীরা আমাদের ডাকে সাড়া দিয়েছে। আশাকরি আমাদের বহু পরিশ্রমের ফলে সেই মিলন মেলায় এই ব্যাচের যে যেখানেই থাকুক আমাদের সারা দিয়ে অনুষ্ঠানটি সফল করবে। আমাদের বন্ধু বান্ধবদের যত ব্যাস্ততাই থাকুক না কেন এই পূনর্মিলনী অনুষ্ঠান সফল করতে ১০ মিনিটের জন্য হলেও যোগ দিবে এটাই আমাদের প্রত্যাশা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :