300X70
বৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুলিশ সাধারণ মানুষের বন্ধু হয়ে উঠেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৫, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ

নেত্রকোণা প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পুলিশ বাহিনীকে আধুনিক, স্মার্ট ও যুগোপযোগী করে গড়ে তোলা হয়েছে। তারা এখন যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত। পুলিশ বাহিনী বর্তমানে সাধারণ মানুষের বন্ধু হয়ে উঠেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধনের সময় মন্ত্রী এসব কথা বলেন।

পুলিশ তাদের দক্ষতা এবং অভিজ্ঞতা দিয়ে কাজ করছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনার সময় সন্তানরা মায়ের মরদেহ নিতে হাসপাতালে যায়নি। পুলিশ ঠিকই সেই মরদেহের দাফনসহ সবকিছু নিজ দায়িত্বে করেছে। বঙ্গবন্ধু পুলিশকে নিয়ে যে স্বপ্ন দেখতেন পুলিশ আজ সেই জায়গায় এসেছে।

পুলিশের মনোবল সব সময় অটুট রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রয়েছে। কাজেই কে কী বলল তা মুখ্য বিষয় নয়। যুক্তরাষ্ট্রের ভিসা নীতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্যাংশন যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ বিষয়।

এটা তারা যাকে খুশি তাকে দিতে পারে। পূর্বেও এটা ছিল। যে কেউ চাইলেই তাদের (যুক্তরাষ্ট্র) ভিসা পায় না। সুতরাং এটা তাদের চলমান একটি প্রক্রিয়া। এটা নিয়ে আমাদের বলার কিছু নেই।

পরে মন্ত্রী আদর্শনগরের শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের উদ্বোধন করেন।
এ সময় নেত্রকোণা-৪ (মোহনগঞ্জ-খালিয়াজুরী-মদন) আসনের সংসদ সদস্য সাজ্জাদুল হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, নেত্রকোণার জেলা প্রশাসক শাহেদ পারভেজ, পুলিশ সুপার ফয়েজ আহমেদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :