300X70
শুক্রবার , ২৫ মার্চ ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পূবাইল জোনের বিভিন্ন সড়ক পরিদর্শন করলেন গাজীপুরের মেয়র কিরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : পূবাইল জোনের প্রতিটি ওয়ার্ডের রাস্তা-ঘাট ও সাধারণ মানুষের সমস্যা সমাধানের লক্ষ্যে পরিদর্শন করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র (ভারপ্রাপ্ত) আলহাজ্ব আসাদুর রহমান কিরণ।

গত বুধবার গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ পরিদর্শনকালে সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং বিভিন্ন সমস্যা সমাধান করার আশ্বাস প্রদান করেন। এছাড়াও রাস্তা ঘাট দ্রুত তৈরি করার জন্য সাধারণ মানুষের সহযোগিতা কামনা করেন।

পূবাইল জোনের সভাপতি ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোমিন মিয়ার সভাপতিত্বে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের সফর সঙ্গী ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা প্যানেল মেয়র আয়েশা আক্তার আশা, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার মজিবুর রহমান কাজল, নির্বাহী প্রকৌশলী জামাল উদ্দিন, আবু হানিফ, সহকারী প্রকৌশলী মোছাঃ আবিদা সুলতানা, উপ সহকারী প্রকৌশলী আমান উল্লাহ, মেঘনা টেক্সটাইল মিলের চেয়ারম্যান শ্রমিক নেতা অধ্যক্ষ জাহিদ আল মামুন, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর আলম মৃধা, ৪২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর শাজাহান সাজু, আওয়ামী লীগ নেতা আসানুল বান্না মজু, আমজাদ হোসেন, ৪১নং ওয়ার্ড সদস্য সচিব আলহাজ্ব শেখ জাকারিয়া হোসেন, সোলেমান মোল্লা, আবুল কাশেম মেম্বার, খালেদুর রহমান রাসেল, রবিউল আলম পাইলট, মুক্তার হোসেন সোহেল, জাকির হোসেন মাস্টার, প্রমুখ।

গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ ভাওয়াল বীর শহীদ আহসান উল­াহ মাস্টারের কবর জিয়ারত করেন ও হায়দারাবাদ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ, প্রভাষকদের সাথে মত বিনিময় করেন।

এ সময় মেয়র আসাদুর রহমান কিরন আরো বলেন, গাজীপুরে যে সমস্যা হয়েছে এটা মাননীয় প্রধান মন্ত্রী জানেন, যেখানে মাননীয় প্রধানমন্ত্রী অসহায় ও ভূমিহীনদের বিনা মূল্যে ঘর করে দিচ্ছেন সেখানে অন্যায় ও জুলুম করে বাড়ি ঘর ভেঙ্গে গাজীপুর বিভিন্ন এলাকায় রাস্তা নির্মাণ করা হচ্ছে। কিন্তু তারা কোন ক্ষতিপূরণ পাইনি।

আমি আমাদের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক ও গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির সাথে কথা বলে প্রধানমন্ত্রীর মাধ্যমে এদের ক্ষতিপূরণের চেষ্টা করব। এবং অতীতে যে দূর্নীতি হয়েছে, তা সঠিক ভাবে তদন্ত করে সবার সামনে তুলে ধরার চেষ্টা করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভুমিকম্পজনিত জরুরি অবস্থা মোকাবেলায় এক্সারসাইজ এন্ড ড্রিল অনুষ্ঠিত

ঈদুল আজহায় দুই সিটিতে বসছে ১৬টি অস্থায়ী পশুর হাট

শরীরের দাগ ও স্ট্রেচ মার্কস দূর করবে রসুন

রিয়াল টাইম বায়ুমান ইন্ডেক্স(AQI) প্রচার কার্যক্রম চালু করলো সরকার

সবাইকে তিনটি করে গাছ লাগানোর আহবান প্রধানমন্ত্রীর

সিপিডিকেই বলতে হবে টাকাগুলো কোথায় আছে: ওবায়দুল কাদের

ঢাকা-কক্সবাজার ট্রেন চালু হচ্ছে ২০২২ সালের ডিসেম্বরের মধ্যেই

আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধা নিয়ে মেহেরপুরে মুজিবনগর শাখা চালু করেছে জনতা ব্যাংক

বাংলাদেশ ব্যাংক ও প্রাইম ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

জিয়া ছিলেন মুক্তিযোদ্ধার ছদ্মাবরণে পাকিস্তানিদের দোসর : তথ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :