300X70
শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধা নিয়ে মেহেরপুরে মুজিবনগর শাখা চালু করেছে জনতা ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৮, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : গতকাল বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও মো. আব্দুল জব্বার ব্যাংকের ৯২৬তম মুজিবনগর শাখার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, জাতির পিতার নিজ হাতে নাম দেয়া জনতা ব্যাংক এখন আধুনিক স্মার্ট ব্যাংকিং পরিচালনা করছে, আর এ ব্যাংকিং সেবা স্বাধীনতার সূতিকাগার মুজিবনগরের অর্থনৈতিক উন্নয়নসহ ব্যবসা বাণিজ্য প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুল জব্বার বলেন, মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত মেহেরপুরে মুজিবনগর শাখা চালু করা আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের।

এ অঞ্চলের অর্থনৈতিক অবকাঠামো ও প্রান্তিক জনগণের জীবনমান উন্নয়নে শাখাটি কাজ করবে। আধুনিক ব্যাংকিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করছে জনতা ব্যাংক।

চুয়াডাঙ্গা এরিয়া অফিসের এজিএম মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের জিএম মো. আব্দুর রাজ্জাক ও অরুন প্রকাশ বিশ্বাসসহ উধ্বতন নির্বাহী কর্মকর্তা কর্মচারী, স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়িক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুল জব্বার মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :