300X70
মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রথম আলো কার্যালয়ে হামলার ঘটনার ডিআরইউ’র নিন্দা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১১, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দৈনিক প্রথম আলো কার্যালয়ে হামলার নিন্দা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। আজ মঙ্গলবার (১১ এপ্রিল) এক বিবৃতিতে কার্যনির্বাহী কমিটির পক্ষে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল এই নিন্দা জানান।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গতকাল সোমবার সন্ধায় রাজধানীর কাওরান বাজারস্থ দৈনিক প্রথম আলো পত্রিকার প্রধান কার্যালয়ের নিচতলায় (প্রগতি ভবন) কয়েকজন যুবক ঢুকে হট্টোগোল করছেন। সেখানে অবস্থিত অভ্যর্থনা কেন্দ্রে ঢুকে নিরাপত্তা কর্মীদের ধমকাচ্ছেন এক যুবক। এরপর ওই যুবককে লাল কালি দিয়ে ‘প্রথম আলো’র লোগোর উপর বার বার ক্রস চিহ্ন আঁকতে দেখা যায়। এসময় ওই যুবককে ‘প্রথম আলো বয়কট’ বলতেও শোনা যায়।

ডিআরইউ নেতৃবৃন্দ বলেন, প্রথম আলোর কোনো লেখায় বা রিপোর্টে কেউ সংক্ষুদ্ধ হলে তার প্রতিবাদ জানানোর প্রচলিত পদ্ধতি রয়েছে। কিন্তু এভাবে একটি প্রতিষ্ঠিত গণমাধ্যমের কার্যালয়ে গিয়ে এমন আচরণ সাংবাদিক সমাজকে উদ্বিগ্ন করে তুলেছে। প্রথম আলোতে ডিআরইউ’র অনেক সদস্য রয়েছেন। অসংখ্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী প্রতিষ্ঠানটিতে কর্মরত রয়েছেন। আমরা অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। পাশাপাশি প্রথম আলোর সাংবাদিক, সকল স্তরের শ্রমিক-কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :