300X70
মঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল ও বৃক্ষরোপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ

জাবি প্রতিনিধি:
আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল-সমাবেশ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকলিমা আক্তার এবং উপ দপ্তর সম্পাদক সাধারণ সম্পাদক এম মাঈনুল ইসলাম রাজন’র নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

সকাল ১১টা ৩০ মিনিটে থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা মিছিলসহ ট্রান্সপোর্ট চত্বরের সামনে জড়ো হতে থাকেন। সেখান থেকে মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকের সামনে সমাবেত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। এ সময় শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন প্ল্যাকার্ড বহন করেন।

সাংগঠনিক সম্পাদক আকলিমা আক্তার এশা বলেন, ‘শেখ হাসিনা নামটা শুধু নাম না এটি একটি বিশেষণ। অন্যন্য কর্ম ও ব্যক্তিত্বের কারণে জাতির জন্য একটি মাইফলক। প্রধানমন্ত্রীর এই শুভ দিনে জাবি ছাত্রলীগ একতাবদ্ধ ও দেশনেত্রীর সুস্থ্যতা ও সফলতা কামনা করছি।’

শাখা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক এম মাঈনুল ইসলাম বলেন,’ প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে জাবি ছাত্রলীগ আনন্দ মিছিল,বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিল আয়োজন করেছে। জাবি ছাত্রলীগে পূর্বের শৃঙ্খলার সাথে ক্যাম্পাসে সাংগঠনিক কর্মসূচি পালন করছে।এই সমাবেশ থেকে প্রধানমন্ত্রী মঙ্গল কামনা করছি।

এছাড়াও শাখা ছাত্রলীগের উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বলেন,’ মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন। জাবি ছাত্রলীগ সব সময় দেশনেত্রীর নির্দেশনা বাস্তবায়নে সদা তৎপর।এ আনন্দঘন মুহূর্তে তাহার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

জাবি ছাত্রলীগের সহসম্পাদক মোঃ সোহেল বলেন,’ আজ দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে জাবি শাখা ছাত্রলীগ আনন্দ মিছিল, বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে।এই শুভ দিনে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।জাবি ছাত্রলীগ বহুদিন ধরে অভিভাবকহীন তবে দেশনেত্রীর এই শুভ দিনের সূচনা থেকে সামনের দিন গুলোতে নতুন নেতৃত্ব নিয়ে এগিয়ে যাবে জাবি শাখা ছাত্রলীগ এই প্রত্যয় ব্যক্ত করছি।’
সমাবেশ পরবর্তী টিএসসি চত্বরে সাংগঠনিক সম্পদকের নেতৃত্বে বৃক্ষরোপন করেন জাবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় তারা বিভিন্ন প্রজাতির ৭৫টি বনজ ও ফলজ বৃক্ষ রোপন করেন। তারা জানান, প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনকে স্মরণীয় করতে ৭৫ টি বৃক্ষরোপণ করেন।

এ সকল কর্মসূচীতে উপস্থিত ছিলেন জাবি শাখা ছাত্রলীগের মিজানুর রহমান,আকলিমা আক্তার এশা, এম মাঈনুল ইসলাম, উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসাইন, সাইফুল ইসলাম, লেলিন মাহবুব, সজিব মিয়া, মোঃ আবু ওয়ালিদ সহ অন্যান্য নেতাকর্মী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :