300X70
রবিবার , ২৯ মে ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন বলেই বাংলাদেশ আজ সম্ভাবনাময়: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৯, ২০২২ ৫:১২ অপরাহ্ণ

জবি প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন বললেই আজ আমরা সম্ভবনাময় বাংলাদেশ পেয়েছি। চর কুকরিমুকরি থেকে তেতুলিয়া আমরা যেইখানেই যাই সেখানেই দেখি এদের মানুষের প্রধানমন্ত্রী উপর আস্থা রাখে। এদেশের মানুষ বিশ্বাস করে মাননীয় প্রধানমন্ত্রী যতোদিন থাকবে ততোদিন বাংলাদেশ অগ্রগতি হতে থাকবে।

আজ রবিবার ( ২৯ মে) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আমরা কোন পেশি শক্তির বলে রাজনীতি করি না কোন বন্দুকের নলের উপর মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বাস করেন না। মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বাস করেন এদেশের জনগণের উপর, এদেশের জনগণের আস্থার উপর।

স্মৃতি চারণ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জগন্নাথ কলেজের ছাত্র ছিলাম, এখন জগন্নাথ বিশ্ববিদ্যালয় হয়েছে। আমার ছাত্ররাজনীতি শুরু হয়েছে এই জগন্নাথ থেকে। আমরা না গেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন আন্দোলন হতো না। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতৃত্ব দিবে, আমাদের স্বপ্নের বাংলাদেশ বির্নিমাণের জন্য কাজ করবে।

আলোচনা সভায় আলোচনা সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী নজীবুল্লাহ হিরু ও সম্মানীত অতিথি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক উপস্থিত ছিলেন।

এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সুত্রাপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আবু সাইদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইন সঞ্চালনা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :