300X70
রবিবার , ১৩ সেপ্টেম্বর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কাউকে না খেয়ে থাকতে হয় না : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৩, ২০২০ ৪:৪৬ পূর্বাহ্ণ

রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন বলেছেন, শেখ হাসিনার হাতে যদি থাকে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। তাঁর আমলে কাউকে না খেয়ে থাকতে হয় না। যতই দুর্যোগ আসুক আমাদের শিশুরাও স্কুল থেকে বিরত থাকবে না এবং না খেয়ে থাকবে না । অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে সরকার। বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সব ধরনের দুর্যোগ মোকাবিলা করে যাচ্ছে। দেশের জনগণের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।


প্রতিমন্ত্রী কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সম্প্রতি বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী রৌমারী উপজেলার ছয়টি ইউনিয়নের ৮৪০ জন বন্যার্তের মাঝে জনপ্রতি সাড়ে ৭ কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি সয়াবিন তেল, ১কেজি লবণ ও ১কেজি চিনি এবং আধা কেজি করে সুজি বিতরণ করেন৷
খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য করেন, রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল কাদের, সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সাবেক পৌর মেয়র তাজুল ইসলাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আবু সাঈদ হাসান লোমান প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :