300X70
সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ আ. লীগ নেতার বিরুদ্ধে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৯:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাওয়াত পত্রে অতিথি তালিকায় নিচে ছোট করে নাম লেখায় একটি স্কুলের প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

রোববার দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভা বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্ধ্যায় রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষক।

মারধরের শিকার ছাত্তার জুট মিলস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম জানান, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি রোববার দুপুরে লোকজন দিয়ে তাকে পিটিয়েছেন।

স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

শিক্ষক আবুল কালাম বলেন, ‘আগামী ২৩ ফেব্রুয়ারি উপজেলার হাটাবো এলাকায় একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে এলাকাবাসী। মাহফিলে স্থানীয় সংসদ সদস্যকে প্রধান অতিথি এবং কাঞ্চন পৌরসভার মেয়র ও পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলামকে উদ্বোধক করা হয়েছে। মাহফিল উপলক্ষে ছাপানো দাওয়াতপত্র ও পোস্টারে বিশেষ অতিথি হিসেবে গোলাম রসুলের নাম দেওয়া হয়েছে।’

তিনি বলেন, ‘আয়োজক হিসেবে স্থানীয় কাউন্সিলরকে সঙ্গে নিয়ে রোববার দুপুরে গোলাম রসুলের বাড়িতে মাহফিলের দাওয়াত পত্র নিয়ে যাই। সে সময় তিনি নিজের নাম অতিথির তালিকায় নিচে এবং ছোট করে লেখা হয়েছে উল্লেখ করে আয়োজকদের গালাগালি করেন।’

‘তার বাড়ি থেকে ফেরার পর কাঞ্চন বাজারে যাই। সেখানে লোকজন নিয়ে এসে গোলাম রসুল লাঠিসোটা দিয়ে আমাকে বেধড়ক পেটান। মারধরের পর তিনি বলেছেন যে আমরা তাকে অপমান করেছি। দাওয়াতপত্র ও পোস্টার ঠিক করে আমরা যেন তার কাছে নিয়ে যাই,’ বলেন আবুল কালাম।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করে গোলাম রসুল কল বলেন, তার এক সমর্থকের সঙ্গে শিক্ষক আবুল কালামের কথা কাটাকাটি হয়েছে। পরে হাতাহাতিও হয়।

তিনি দুজনের মধ্যে মীমাংসা করে দেন বলেও দাবি করেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, গোলাম রসুল কলির সঙ্গে পৌর মেয়র রফিকুল ইসলামের বিরোধ আছে। দাওয়াত পত্রে প্রতিপক্ষের নাম উপরে থাকাতে গোলাম রসুল কলি ক্ষুব্ধ হয়েছেন।

জেলা পুলিশের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (রূপগঞ্জ-আড়াইহাজার সার্কেল) আবির হোসেন গণমাধ্যমকে বলেন, ‘স্কুলের প্রধান শিক্ষককে মারধরের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাঙালি ও বাংলাদেশের অস্তিত্বে ৭ মার্চের ভাষণ অনিবার্য : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

কৃষির উন্নতি হলেই গ্রামের মানুষের জীবন উন্নত হবে: কৃষিমন্ত্রী

নতুন প্রজন্মকে ডিজিটাল প্রযুক্তি উপযোগী শিক্ষায় গড়ে তুলার বিকল্প নাই : টেলিযোগাযোগ মন্ত্রী

শেখ হাসিনা-নরেন্দ্র মোদি বৈঠক আজ

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম সম্পন্ন

বাংলাদেশীদের ওমরাহ পালনের অনুমতি দিয়েছে সৌদি সরকার

তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২১ এর সনদপত্র ও ট্রফি বিতরণ

বাংলাদেশ শ্রম থেকে প্রযুক্তি নির্ভর অর্থনীতির দেশে রূপান্তরিত হয়েছে: আইসিটি প্রতিমন্ত্রী পলক

হাওরের ৪০ ভাগ ধান কর্তন সম্পন্ন

ব্রেকিং নিউজ :