300X70
মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রয়াসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১২:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় পরিচালিত প্রয়াসের বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান প্রয়াসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি ২০২৩) ঢাকা সেনানিবাসের প্রয়াস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে সেনাবাহিনী প্রধানের সহধর্মিনী নুরজাহান আহমেদ উপস্থিত ছিলেন।

প্রয়াসের ৭টি বিশেষ শিক্ষা স্কুল (স্কুল অব অটিজম, স্কুল অব ফিজিক্যালি চ্যালেঞ্জড, স্কুল অব ইন্টেলেকটুয়াল চ্যালেঞ্জড, স্কুল অব ডাউন সিনড্রোম, ভোকেশনাল ট্রেনিং স্কুল, জুনিয়র সেকেন্ডারী স্কুল এবং বৈকালিক বিশেষশিক্ষা স্কুল), প্রত্যয় ইনক্লুসিভ ইংলিশ মিডিয়াম স্কুল এবং প্রয়াসের বিশেষ শিক্ষার্থীদের জন্য পেশাজীবি তৈরীর উচ্চ শিক্ষা কার্যক্রম প্রয়াস ইনষ্টিটিউট অব স্পেশাল এডুকেশন এন্ড রিসার্চ পাইজার এর শিক্ষার্থীদের নিয়ে সম্মিলিতভাবে দুই দিন ব্যাপী একীভূত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৯০টি ইভেন্টে ১ম, ২য় ও ৩য় পুরস্কার অর্জনকারী ২৭৬ জন শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে খেলাধুলার পাশাপাশি মনোমুগ্ধকর ডিসপ্লে এবং আকর্ষণীয় ইভেন্ট যেমন খুশি তেমন সাঁজো প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশ নেয়।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বিশেষ শিক্ষার্থীদের অসামান্য কৃতিত্বে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি ভিন্নভাবে সক্ষম শিশুদের উন্নতি ও অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে একটি একীভূত সমাজ গঠনে সকলের সম্মিলিত সহযোগিতার প্রতি গুরুত্বারোপ করেন। প্রয়াসের বহুমুখী কার্যক্রমকে আরো বেগবান করতে সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানসহ সকলকে এগিয়ে আসার উদ্বাত্ত আহবান জানান সেনাবাহিনী প্রধান।

অনুষ্ঠানে এই প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক, সহকারী পৃষ্ঠপোষক, উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ, অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকমন্ডলী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, গণমাধ্যম ব্যক্তিবর্গ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চাটখিলে বাড়তি ভাড়া আদায় করায় ২০ হাজার টাকা অর্থদন্ড

জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা নির্বাচন জাপার

স্বাভাবিক জলপ্রবাহে একতরফাভাবে বাঁধা দেওয়ায় প্লাবিত হচ্ছে শ্যামপুর শিল্পাঞ্চল : মেয়র শেখ তাপস

শেখ হাসিনা-নরেন্দ্র মোদি বৈঠক আজ

জাতীয় শোক দিবস উপলক্ষে গাসিক মেয়রের শতাধিক গরু ও নগদ টাকা বিতরণ

এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের মিলনমেলা অনুষ্ঠিত

মালদ্বীপের সাবেক প্রেসিডেন্টের ১১ বছরের কারাদণ্ড

করোন সংক্রমনরোধে পঞ্চগড়ে প্রশাসনের ঝটিকা অভিযান অব্যহত

” কোভিড ভ্যাক্সিন ক্রয়ে বড় অংকের অর্থিক সহায়তার আশ্বাস দিয়েছে বিশ্বব্যাংক”

৭৫বর্ষী রবি হকের ৭৫ চিত্রকর্ম প্রদর্শনী উদ্বোধন

ব্রেকিং নিউজ :