300X70
শনিবার , ১৫ মে ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংকের গ্রাহকরা এখন অ্যালটিচুডের সাহায্যে বিকাশে টাকা স্থানান্তর করতে পারবেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৫, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ

বাণিজ্যে-বসতি প্রতিবেদক: প্রাইম ব্যাংকের গ্রাহকরা এখন থেকে ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা অ্যালটিচুড (ALTITUDE) এর মাধ্যমে তাৎক্ষণিকভাবে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার – ‘বিকাশ’ – এ তহবিল স্থানান্তর এখন করতে পারবেন।

গত ১০ মে ২০২১ থেকে প্রাইম ব্যাংক অ্যাকাউন্ট থেকে ‘বিকাশ’ এ ফান্ড ট্রান্সফার সুবিধা শুরু হয়েছে।

প্রাইম ব্যাংক এর গ্রাহকবৃন্দ এখন বিভিন্ন অলটারনেট ব্যাংকিং চ্যানেল যেমন: ইন্টারনেট ব্যাংকিং বা প্রাইম ব্যাংক এর মোবাইল অ্যাপস, ব্যবহারের মাধ্যমে পরিষেবাটি পেতে পারবেন ।

যে কোন বিকাশ অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করতে, গ্রাহকবৃন্দদের প্রাইম ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং পোর্টালে লগ ইন করতে হবে এবং ট্রান্সফার মেনুতে “বিকাশ ট্রান্সফার” সিলেক্ট করতে হবে। দিনে ৬০,০০০ টাকা পর্যন্ত স্থানান্তর করা যাবে। লেনদেনের সীমা এবং অন্যান্য শর্তাদি ও বিশদ বিবরণ প্রাইম ব্যাংক এর ওয়েবসাইটে পাওয়া যাবে।

ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা- অ্যালটিচুড এর এই নতুন ফিচারটির ফলে গ্রাহকবৃন্দ তহবিল স্থানান্তরে আরও বিকল্প সুবিধা পাবে ও লেনদেন সহজ হবে। এই সংযুক্তির মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের শীর্ষস্থানীয় এমএফএসের বিস্তৃত পরিসেবা প্রদানের সুযোগগুলি উপভোগ করতে পারবে। ডিজিটাল ব্যাংকিং সার্ভিস বাড়ানোর লক্ষ্যে প্রাইম ব্যাংক এর অব্যাহত প্রচেষ্টার অংশ হিসেবেই এই নতুন সুবিধা চালু করা হয়েছে।

প্রতিটি লেনদেনের ক্ষেত্রে নিবন্ধিত মোবাইল নম্বরে প্রেরিত ওটিপি এবং পিনের প্রয়োজন বিধায় লেনদেনটি সম্পূর্ণ সুরক্ষিত।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :