300X70
মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক এবং ’এফএমও’-এর মধ্যে ৫০ মিলিয়ন ডলার-এর টার্ম লোন ফাইন্যান্সিং চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৬, ২০২৪ ১২:০২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলির মধ্যে অন্যতম প্রাইম ব্যাংক পিএলসি. সম্প্রতি ডাচ এন্টারপ্রেনোরিয়াল ব্যাংক ’এফএমও’ -এর সাথে ৫০ মিলিয়ন মার্কিন ডলার-এর একটি টার্ম লোন ফাইন্যান্সিং চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির ফলে এফএমও, প্রাইম ব্যাংককে কৃষি, উইমেন, যুব এবং গ্রীণ ফাইন্যান্সিং প্রকল্পগুলোতে ঋণ প্রদানে সহায়তার জন্য ফাইন্যান্সিং করবে।

১৯৯৫ সালে প্রতিষ্ঠিত প্রাইম ব্যাংক, কনভেনশনাল এবং ইসলামিক ব্যাংকিং উভয় মাধ্যমে কর্পোরেট, এমএসএমই, এবং রিটেইল কাস্টমারদের আধুনিক ও সময়োপযোগী ব্যাংকিং পরিসেবা প্রদান করে আসছে।

এই অংশীদারিত্বটি বেসরকারি খাতে বিনিয়োগের মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক এবং টেকসই প্রবৃদ্ধি গড়তে প্রাইম ব্যাংকের দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্যপূর্ণ যা পজিটিভ ইমপেক্ট তৈরি করে।

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ এবং এফএমও-এর কো-চিফ ইনভেস্টমেন্ট অফিসার মিঃ হুইব-জান ডি রুইজটার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে আনুষ্ঠানিকভাবে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

উল্লেখ্য এই পার্টনারশীপ বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে ইতিবাচক পরিবর্তন আনতে প্রাইম ব্যাংক এবং এফএমও-এর যৌথ প্রতিশ্রুতির প্রতিফলন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :