300X70
শুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোশাররফ করিম এবার ওয়েব সিরিজে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১১, ২০২০ ৫:১৪ অপরাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক: সময়ের সঙ্গে বদলে যাচ্ছে প্রযুক্তি। হাতের মুঠোয় এখন পুরো দুনিয়া। বিনোদনের জন্য সিনেমা হলই এখন একমাত্র মাধ্যম নয়, বরং যুক্ত হয়েছে নানা স্ট্রিমিং সাইট।

ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম বা ইন্টারনেটের মাধ্যমে অডিও-ভিডিওসহ নানা কন্টেন্ট প্রচার বর্তমান যুগের একটি ক্রমবর্ধমান বাস্তবতা। অভিনয়শিল্পী ও নির্মাতারাও ওটিটি প্ল্যাটফর্মের দিকে-ই ঝুঁকেছেন। নির্মাণ করছেন ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম।

এরই মধ্যে দেশের অনেক তারকাই ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এবার নাম লেখালেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ভারতের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের জন্য দেশের তরুণ নির্মাতা আবু হায়াত মাহমুদ নির্মাণ করছেন ‘ভালো বাসা’ নামে ওয়েব সিরিজ। এতে অভিনয় করছেন এই তারকা অভিনেতা।

মুনতাহা বৃত্তা রচিত চার পর্বের এ সিরিজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। গত ১০ সেপ্টেম্বর থেকে নগরীর উত্তরায় সিরিজটির শুটিং শুরু হয়েছে। গাজীপুর ও মানিকগঞ্জের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণের কাজ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তবে গল্প সম্পর্কে আগাম কিছু বলতে নারাজ নির্মাতা আবু হায়াত মাহমুদ। তার ভাষায়—যত্ন নিয়ে কাজটি করছি। কারণ বাংলাদেশ ও ভারত ছাড়াও গোটা বিশ্বের দর্শক এটি দেখতে পারবেন। কাজটি নিয়ে আমরা আশাবাদী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :