300X70
রবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক ও বুয়েটের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: প্রাইম ব্যাংক লিমিটেড সম্প্রতি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে প্রাইম ব্যাংকের যেকোন শাখায় বুয়েটের একজন শিক্ষার্থীর জমাকৃত টিউশন ফি প্রাইম ব্যাংক কর্তৃক পরিচালিত বুয়েটের সেন্ট্রাল অ্যাকাউন্টে রিয়েল টাইমে জমা হবে।

বাংলাদেশের প্রথম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে বুয়েটের টিউশন ফি কালেকশন করবে প্রাইম ব্যাংক। এই সহযোগিতা প্রাইম ব্যাংক এবং বুয়েট উভয়ের জন্য ব্যাংকিং পরিষেবা এবং মানসম্পন্ন শিক্ষার বিস্তৃর্ণ ক্ষেত্রে সহযোগিতার জায়গা উন্মুক্ত করে।

বুয়েট এর উপাচার্য প্রফেসর ড. সত্য প্রসাদ মজুমদার’ এর উপস্থিতিতে প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন এবং বুয়েটের কম্পট্রোলার মোঃ জসিম উদ্দিন আকন্দ, এফসিএমই নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। বুয়েট এর প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল জব্বার খাঁন; পরিচালক জওঝঊ, প্রফেসর ড. মুহাম্মদ আনিসুজ্জামান তালুকদার এবং প্রাইম ব্যাংকের ট্রানজেকশন ব্যাংকিং ডিভিশনের এসভিপি মোহাম্মদ ফারহান আদেল এসময় উপস্থিত ছিলেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন: “আমরা মনে করি এই চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠানই পারস্পরিকভাবে উপকৃত হবে। এই চুক্তি বুয়েটের সাথে আমাদের অংশীদারিত্বের যাত্রা শুরু মাত্র।” আমরা আশা করি আগামী দিনগুলিতে আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে এই পরিষেবার মাধ্যমে শিক্ষার্থীরা যে কোন সময় যে কোন স্থান থেকে তাদের টিউশন ফি দিতে পারবে।”

বুয়েটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সত্য প্রসাদ মজুমদার বলেন: “আমি দীর্ঘদিন ধরে প্রাইম ব্যাংকের সাথে ব্যাংকিং করছি এবং তাদের সা¤প্রতিক ডিজিটাল অগ্রগতি প্রশংসনীয়। আমরা বিশ্বাস করি এই অংশীদারিত্ব আমাদের শিক্ষার্থীদের বিশ্বমানের শিক্ষা প্রদানের জন্য আমাদের ক্রমাগত যাত্রায় সহায়তা করবে।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :