300X70
শুক্রবার , ৬ আগস্ট ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চেয়ারম্যানের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৬, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: নাসির উদ্দীন খান (৫২) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট এলাকায় দুর্ঘটনায় আহত হওয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যূ হয়। দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই মোটরসাইকেলে থাকা রাজীব সাহা (২৮) নামের তাঁর এক সহকারী।

ইউপি চেয়ারম্যান মো: নাসির উদ্দীন খান আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন। পাশাপাশি তিনি ঠিকাদার ব্যবসার সাথে জড়িত ছিলেন। নরসিংদী শহরের বিলাসদী এলাকায় পুলিশ সুপারের কার্যালয়ের পিছনে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চেয়ারম্যান মো: নাসির উদ্দিন খান মোটরসাইকেলে যোগে সহকারী রাজীব সাহাকে নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তাঁর ঠিকাদারি প্রতিষ্ঠানের নির্মাণ কাজ চলা একটি সাইট পরিদর্শনে যাওয়ার জন্য বাসা থেকে বের হন। বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় দুর্ঘটনার শিকার হন তাঁরা।

দূর্ঘটনার শিকার হয়ে চেয়ারম্যান মো: নাসির উদ্দিন খান ও তার সহযোগী মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে দুজনই গুরুতর আহত হন। আহত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে নাসির উদ্দীন খানের মৃত্যু হয়। রাজীব গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর এলাকাবাসী চেয়ারম্যান নাসির উদ্দিন তার সহযোগীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যূ হয়। তবে কিভাবে তারা দূর্ঘটনার শিকার হয়েছে তা এখনও পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :