300X70
বুধবার , ২৪ আগস্ট ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৪, ২০২২ ৫:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রাইম ব্যাংক সম্প্রতি রবি’র গ্রাহকদের উদ্ভাবনী এবং উন্নত ডিজিটাল সেবা প্রদানে রবি আজিয়াটা লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে রবির গ্রাহকবৃন্দ, পরিবেশক ও খুচরা বিক্রেতাগণ প্রাইম ব্যাংকের আধুনিক ডিজিটাল ব্যাংকিং সেবা ও সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কনজ্যুমার ব্যাংকিং এর প্রধান এএনএম মাহফুজ এবং রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় প্রাইম ব্যাংকের চিফ অপারেটিং অফিসার সৈয়দ সাজ্জাদ হায়দার চৌধুরী, রবির মহাব্যবস্থাপক (মার্কেটিং) এ এম সাখাওয়াত হোসেন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কে প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কনজ্যুমার ব্যাংকিং এর প্রধান এএনএম মাহফুজ বলেন “প্রাইম ব্যাংকের উদ্ভাবনী এবং আধুনিক ডিজিটাল পরিষেবা এবং রবির উন্নত গ্রাহককেন্দ্রিক ডিজিটাল প্ল্যাটফর্মগুলি একীভ‚তকরণের মাধ্যমে এই যৌথ প্রচেষ্টা প্রান্তিক পর্যায়ে বাংলাদেশের ডিজিটাল ও আর্থিক অন্তর্ভূক্তিতে পারস্পরিক লক্ষ্য অর্জনে উভয়কেই সহায়তা করবে”।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :