300X70
শুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাইম ব্যাংক পিএলসি. ও হেলথকেয়ার গ্লোবালের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২৩ ১২:৫৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম, প্রাইম ব্যাংক পিএলসি. সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে হেলথকেয়ার গ্লোবােের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

হেলথকেয়ার গ্লোবাল হল ভারতের অন্যতম স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান, যা ক্যান্সার কেয়ার, টারশিয়ারী কেয়ার, আনফার্টিলিটি কেয়ার, অ্যাডভান্স স্ক্রিনিং এবং ডায়াগনস্টিক পরিষেবা প্রদান করে।

এই চুক্তির আওতায় প্রাইম ব্যাংকের মোনার্ক গ্রাহকবৃন্দ (প্রায়োরিটি ব্যাংকিং), ক্রেডিট/ডেবিট কার্ডহোল্ডারবৃন্দ এবং প্রাইম ব্যাংকের কর্মকর্তাবৃন্দ সমগ্র ভারত জুড়ে হেলথকেয়ার গ্লোবাল এর বিভিন্ন শাখার মাধ্যমে সাশ্রয়ী মূল্যে চিকিৎসাসেবা ছাড়াও ক্যান্সার বিশেষজ্ঞদের সাথে ফ্রি ভার্চুয়াল কনসালটেশন, টেলি-কনসাল্টিং সার্ভিস এবং ডাক্তারদের দ্বারা চিকিৎসা পরামর্শ, রোগী এবং এটেনডেন্টসদের জন্য স্বল্প মূল্যে গেস্ট হাউসে থাকার সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং হেলথকেয়ার গ্লোবাল –এর ভাইস প্রেসিডেন্ট, ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড মার্কেটিং, সংকেত অরোরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এসময় প্রাইম ব্যাংকের ইভিপি ও প্রায়োরিটি ব্যাংকিং-এর প্রধান তামান্না কাদেরী এবং হেলথকেয়ার গ্লোবাল এর এসোসিয়েট ম্যানেজার, ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড মার্কেটিং, বিপুল বিশ্বাসসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :