300X70
বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রাভা হেলথ ও গ্রামীণফোন লিমিটেডের চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৯, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : বাংলাদেশের দ্রুততম ক্রমবর্ধমান স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ, দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর গ্রামীণফোন লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই বিশেষ চুক্তিতে স্বাক্ষর করার ফলে গ্রামীণফোনের জিপি স্টার এবং জিপি পোস্ট-পেইড গ্রাহকরা প্রাভা হেলথ এর সার্ভিস সমূহে বিশেষ সুবিধা পাবেন।

গ্রামীণফোনের জিপি স্টার এবং জিপি পোস্ট-পেইড গ্রাহকরা এখন প্রাভা হেলথ এর ইমাজিং, প্রসিডিউর, ল্যাব পরীক্ষা, কোভিড পরীক্ষা এবং ডাক্তারের কনসালটেশান সেবায় ৩০% ছাড় পাবেন। এর পাশাপাশি প্রাভা হেলথ এর ডাক্তারের সাথে ভিডিও কনসালটেশন, হোম হেলথ চেক প্যাকেজ (২০টি ল্যাব টেস্ট) এবং কোভিড এর সাপোর্টিভ প্যাকেজে ৫০% ছাড় পাবেন।

৩০% ছাড়ের অফারটি পেতে গ্রাহককে PBL30<স্পেস>মোট বিলের পরিমাণ লিখে ২৯০০০ নাম্বারে পাঠাতে হবে এবং ৫০% ছাড়ের অফারটি পেতে গ্রাহককে PBL50<স্পেস>মোট বিলের পরিমাণ লিখে ২৯০০০ নম্বরে পাঠাতে হবে। একজন জিপি স্টার এবং জিপি পোস্ট-পেইড গ্রাহকরা যতবার খুশি ততবার এই সুবিধাটি ভোগ করতে পারবেন।

এই চুক্তিটিতে প্রাভা হেলথের পক্ষ থেকে এর প্রতিষ্ঠাতা, সভাপতি (চেয়ার), প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিলভানা কিউ সিনহা স্বাক্ষর করেছেন; গ্রামীণফোন লিমিটেড এর পক্ষ থেকে স্বাক্ষর করেন জনাব হাসান আহমেদ তৌহিদ, হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি ঢাকার বনানীতে প্রাভা হেলথ এর অফিসে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে শাফাত আলী চয়ন, হেড অব মার্কেটিং, প্রাভা হেলথ; নাশার আহমেদ, লিড স্পেশালিস্ট, লয়্যালটি ম্যানেজমেন্ট এবং জিপি স্টার প্রোগ্রাম, গ্রামীণফোন; মোঃ রোকনুজ্জামান, সিনিয়র অ্যাকাউন্ট ম্যানেজার, প্রাভা হেলথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

প্রাভা হেলথ সম্পর্কে: প্রাভা একটি ‘ব্রিক এবং ক্লিক’ স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম। প্ল্যাটফর্মটি গতানুগতিক স্বাস্থ্য সেবার সাথে টেকনোলজিকে একত্রিত করেছে। প্রাভা হেলথ ডাক্তার-রোগীর সম্পর্ককে অর্থপূর্ণ করেছে (১৫ মিনিটের অ্যাপয়েন্টমেন্ট) এবং মানসম্মত ডায়াগনস্টিকস (ল্যাব এবং ইমেজিং) এবং ওষুধ সেবা দিয়ে থাকে। এছাড়া প্রাভার ডিজিটাল পণ্যের ব্যবস্থাও রয়েছে। এতে রয়েছে বাংলাদেশের প্রথম রোগী পরিষেবা অ্যাপ (২০১৮ সালে চালু), টেলিমেডিসিন, ই-ফার্মেসি এবং ভার্চ্যুয়াল প্রাইমারি কেয়ার। প্রাভাকে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ‘টেকনোলজি পাইওনিয়ার’ (জুন ২০২১) এবং ‘ওয়ার্ল্ড চেঞ্জিং আইডিয়া’ (মে ২০২০) হিসেবে ফাস্ট কোম্পানির স্বীকৃতি দিয়েছে।

সাম্প্রতিক মাইলফলক:
1. এখন পর্যন্ত ২৩০০০০+ রোগীকে সেবা দেওয়া হয়েছে, যা বছরে ৩ গুণ করে বৃদ্ধি পাচ্ছে
2. এখন পর্যন্ত প্রাভাতে ১৫০০০০+ কোভিড-১৯ টেস্ট করানো হয়েছে
3. ২০২০ সালে সমস্ত পরিষেবার মধ্যে রিমোট এবং ভার্চুয়াল স্বাস্থ্যসেবা ৪০% বৃদ্ধি পেয়েছে
4. নতুন ডিজিটাল পণ্য- টেলিমেডিসিন, ই-ফার্মাসি এবং ভার্চুয়াল প্রাইমারি কেয়ার
5. নেট প্রোমোটার স্কোর ৭৬ (এনপিএস) যা ফরচুন ৫০০ কোম্পানির জন্য সর্বোচ্চ এনপিএস স্কোরের সমতুল্য।
প্রাভা হেলথের পরিষেবাগুলি সম্পর্কে আরো জানতে, অনুগ্রহ করে ভিজিট করুন PraavaHealth.com

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :