300X70
শনিবার , ২০ এপ্রিল ২০২৪ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২০, ২০২৪ ১২:১২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র প্রথম প্রান্তিক ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন-২০২৪ শুক্রবার (১৯ এপ্রিল) রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি. এম. ইকবাল।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ -এর সভাপতিত্বে সভায় ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল (ভার্চুয়ালী যুক্ত ছিলেন), এম ইমরান ইকবাল (রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান), শফিকুর রহমান, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী, নব গোপাল বনিক, মোহাম্মদ আবু জাফর (ব্যবস্থাপনা পরিচালক, ডেজিগনেটেড) সহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা: এইচ.বি.এম. ইকবাল, ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সকল শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরও বলেন, সাফল্যের এই প্রবণতা ২০২৪ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থান কে আর ও সমৃদ্ধ করবে এবং সে জন্যে প্রত্যেক কে পেশাদারিত্বের জায়গা থেকে অংশ গ্রহণ মূলক ভূমিকা রাখার আহবান জানান।

সম্মেলনে অংশ গ্রহনকারী সকল শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধানস কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২৪ সালের শেষ প্রান্তিকেল ক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

২০২৪ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এ গিয়ে নিয়ে যেতে- অর্থনৈতিক ক্ষেত্র সমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পন্য প্রচলন আবশ্যি কবলে মত প্রদান করেন ব্যাংকের এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :