300X70
রবিবার , ৩০ অক্টোবর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রিমিয়ার ব্যাংক এখন ঢাকার ফার্মগেটে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২২ ১১:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘সেবাই প্রথম’ এই লক্ষ্যে আধুনিক ব্যাংকিং সেবার প্রত্যয়ে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড আজ ঢাকার ফার্মগেটে নতুন শাখা উদ্বোধন করেছে।

ব্যাংকের উপদেষ্টা মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. রিয়াজুল করিম, এফসিএমএ সর্বাধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করার লক্ষ্যে ৭৬/এ, কাজী নজরুল ইসলাম এভিনিউ, ফার্মগেটে এই নতুন শাখা’র উদ্বোধন করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজুল করিম, (এফসিএমএ) আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, “সমৃদ্ধির পথে সফলতার সাথে এগিয়ে চলার ২৩ বছরে ব্যাংকিং সূচকে খুব ভালো অবস্থানে আছে প্রিমিয়ার ব্যাংক। আশা করছি আগামীতে এই ব্যাংকটি দেশের শীর্ষ পর্যায়ের একটি ব্যাংক হয়ে উঠবে।’

ব্যাংকটির উপদেষ্টা মুহাম্মদ আলী বলেন, ‘বাংলাদেশের অগ্রযাত্রায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের নেতৃত্বে বিগত ২৩ বছরে সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে প্রিমিয়ার ব্যাংক উল্লেখযোগ্য অবদান রেখে দেশের জনমানুষের আস্থা অর্জন করে চলেছে। যেকোন ব্যাংকিং প্রয়োজনে সবাইকে প্রিমিয়ার ব্যাংকের পাশে থাকার জন্য তিনি সবাইকে আহবান জানান।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী; উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব শামসুদ্দিন চৌধুরী; বাবুল টাওয়ারের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়া ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :