300X70
রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রেমিকার সঙ্গে ঝগড়া, মেসে মিলল ছাত্রের ঝুলন্ত লাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২১ ৩:২০ অপরাহ্ণ

সংবাদদাতা, বগুড়া: বগুড়ায় মেস থেকে মিজানুর রহমান মুন্না (২১) নামে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকালে শহরে কাটনারপাড়া মেসের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

গত দুদিন ধরে প্রেমিকার সঙ্গে তার মতবিরোধ চলছিল। এর জের ধরেই ওই ছাত্র আত্মহত্যা করেছেন বলে তথ্য পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

নিহত মিজানুর রহমান মুন্না জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দেওগ্রামের তোজাম্মেল সরকারের ছেলে। তিনি বগুড়া শহরে ব্রাইট পলিটেকনিকের চতুর্থ সেমিস্টার পাস করে ইন্টার্নি করছিলেন। তিনি বগুড়া শহরে কাটনারপাড়ায় রেজাউল করিম শফিকের পাঁচতলা ভবনের দ্বিতীয় তলায় মেসে থাকতেন।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিয়া জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে— ওই ছাত্র প্রেমঘটিত কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এর পরও তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া না পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পুলিশ ও মুন্নার স্বজনরা জানান, রাতে তিনি রুমমেট নিত্যর সঙ্গে রুমে ছিলেন। নিত্য ঘুমানোর সময় মুন্না ফোনে কথা বলছিলেন। রোববার সকালে ঘুম থেকে জেগে দেখে তার শরীরের সঙ্গে মুন্নার পা লেগেছিল। তিনি চোখ মেলে দেখেন তার ফ্যানের সঙ্গে রশি দেওয়া অবস্থার মুন্নার মরদেহ ঝুলছিল। খবর পেয়ে পুলিশ রুম থেকে মুন্নার মরদেহ উদ্ধার করে।

নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুন্না প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছেন।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম জানান, তদন্ত করে জানা গেছে— মিজানুর রহমান মুন্নার সঙ্গে বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। গত দুদিন ধরে প্রেমিকার সঙ্গে তার মতবিরোধ চলছিল। এর জের ধরেই তিনি আত্মহত্যা করেছেন বলে তথ্য পাওয়া গেছে। এ ব্যাপারে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি (ছাত্রী) মুন্নার সঙ্গে ঝগড়ার কথা নিশ্চিত করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :