300X70
রবিবার , ১৬ মে ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রেমিক-প্রেমিকাকে আটক, পাল্টাপাল্টি অপহরণ, আটকের পর ৩ জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে প্রেমিক -প্রেমিকাকে সিএনজিসহ আটক ও পাল্টাপাল্টি অপহরণের ঘটনাকে কেন্দ্র করে জড়িত ৩ জনকে আটকের পর শনিবার রাতে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন সকালে আমানউল্যাহপুর ইউনিয়নের অবিরামপুর গ্রাম থেকে প্রেমিক আরিফ ও তার প্রেমিকাকে নিয়ে সিএনজি যোগে ছয়ানি যাওয়ার পথে আলাইয়াপুর ইউনিয়নে গেলে সিএনজি ড্রাইভার হেন্জার ইন্দনে তার লোকজন সিএনজি সহ প্রেমিক-প্রেমিকা আটক করে ১০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দেয়। পরে ঘটনাটি বুঝতে পেরে প্রেমিক আরিফ বাড়িতে এসে তার সহপাঠীদের নিয়ে পুনরায় সিএনজি ড্রাইভারকে অভিরামপুর গ্রামে ধরে নিয়ে যায় এবং আটকে রেখে মারধর করে। এক পর্যায়ে সিএনজি ড্রাইভারের লোকজনও প্রেমিক আরিফের এক সহযোগী জনিকে ধরে নিয়ে যায় এবং আটক করে রেখে মারধর করে। পাল্টাপাল্টি অপহরণের বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা পুলিশকে জানায়। খবর পেয়ে বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) হাবিবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এ নিয়ে থানায় বৈঠক বসে, পরে পুলিশ রহস্যজনক কারণে ৩ জনকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করে স্থানীয় এলাকাবাসী।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, দুই বন্ধুর মধ্যে ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। তারা এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেননি। অপহরণের কোন ঘটনা ঘটেনি বলে তিনি দাবি করেন।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, এ বিষয়ে তদন্ত করে দেখার জন্য বেগমগঞ্জ (সদর সার্কেল) কে দায়িত্ব দেওয়া হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :