300X70
রবিবার , ৩ জুলাই ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রেসক্লাব পদক পেলেন সাংবাদিক মিন্টু মিয়া

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২২ ১১:০১ অপরাহ্ণ

আর.এন শ্যামা, নান্দাইল : ডিজিটাল সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ বিশেষ অবদানের জন্য নবীন সাংবাদিক হিসাবে সম্মাননা পদক পেলেন আজকের পত্রিকার নান্দাইল প্রতিনিধি মিন্টু মিয়া। গত শনিবার বিকাল ৫ টায় নান্দাইল প্রেসক্লাব কর্তৃক প্রেসক্লাব পদক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক সভাপতিত্ব করেন। প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান বাবুল ও অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মড়ল সঞ্চালনা করেন।

নান্দাইল প্রেসক্লাব পদক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, বিশেষ অতিথি চন্ডিপাশা ইউনিয়নের চেয়ারম্যান মো.শাহাব উদ্দিন ভূঁইয়া।

দৈনিক যুগান্তর ঈশ্বরগঞ্জ প্রতিনিধি মো. আবুল কালাম আজাদ, দৈনিক সংবাদ গৌরিপুর প্রতিনিধি ম.নুরুল ইসলাম, দৈনিক জাহান ত্রিশাল প্রতিনিধি মো.মোখলেছুর রহমান সবুজ, তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাউদ খান সহ প্রমুখ।

নবীন সাংবাদিক মিন্টু মিয়া ২০১৪ সাল থেকে অনলাইন সাংবাদিকতার মাধ্যমে যাত্রা শুরু করে। বর্তমানে তিনি নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের যুগ্নসাধারণ, দৈনিক আজকের পত্রিকার নান্দাইল উপজেলা প্রতিনিধি হিসাবে নিযুক্ত আছেন।

অনুষ্ঠানে বক্তারা বর্তমানে সংবাদপত্র ও সাংবাদিকতা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। সেই সাথে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সংবাদপত্রে সাংবাদিক নিয়োগের ক্ষেত্রে নীতিমালা প্রণয়নের দাবি করেন।

নান্দাইল প্রেসক্লাব ২০২২ এ ময়মনসিংহ উত্তরের ৮ জন সাংবাদিক পদকপ্রাপ্ত হন। তাদের মধ্যে হল, দৈনিক সংবাদ গৌরিপুর প্রতিনিধি ম. নুরুল ইসলাম, কেন্দুয়ার প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা মো. আনিসুজ্জামান আনজু, যুগান্তর ঈশ্বরগঞ্জ প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক জাহান ত্রিশাল প্রতিনিধি মো. মোখলেসুর রহমান সবুজসহ ৪ জন প্রবীণ, দৈনিক তরঙ্গ নিউজ নান্দাইল প্রতিনিধি এইচএম সাইফুল্লাহ, আজকের প্রতিনিধি মিন্টু মিয়াসহ ২ জন নবীন, সেতু এজেন্সির প্রোঃ লুৎফর রহমান ও নান্দাইল প্রেসক্লাবে একাধারে ৪০ বছর একই পদে দায়িত্ব পালন করা সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুলকে পদকে ভূষিত করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নান্দাইলে দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত

১০-১০ অনলাইন শপিং উৎসবে বিকাশের ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

পায়ে হেঁটে প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী টাইফুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রযুক্তিগত শিক্ষাগ্রহণের আহবান উপাচার্যের

বেনাপোল এক্সপ্রেসে আগুন : বিশেষ ক্ষমতা আইনে মামলা

স্বাধীনতা দিবসে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা নিবেদন

হাড্ডাহাড্ডি লড়াই শেষে যুক্তরাষ্ট্র-ইংল্যান্ড ম্যাচ গোলশূন্য ড্র

এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের প্রথম প্রান্তিক প্রকাশ

দিনাজপুরে অপহরণ ও ধর্ষণ মামলায় কনস্টেবলের যাবজ্জীবন

নোয়াখালীতে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

ব্রেকিং নিউজ :