300X70
রবিবার , ১ মে ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফরিদগঞ্জে ঈদের কেনাকাটার বাজারে উপচে পড়া ভিড়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২২ ২:২০ অপরাহ্ণ

ফরিদগঞ্জ প্রতিনিধি : করোনার কারণে গত দুইবছর ঈদের বাজার মোটেও জমেনি। এবার অবশ্য ভিন্ন চিত্র। ক্রেতাসাধারণের উপস্থিতিতে ফরিদগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বাজারগুলোর শপিংমল ও মার্কেটগুলো মুখরিত হয়ে উঠছে। বেচাকেনা জমে উঠায় ব্যস্ত সময় পার করছেন বিক্রয়কর্মীরা। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন বাজারের শপিংমল ও মার্কেট ঘুরে এমন চিত্র দেখা গেছে। অন্যদিকে কামারের দোকান গুলোতে দেখা গেছে ভিন্ন চিত্র। কামারের দোকানে কোন রকম কাজ না থাকায় তারা অলস ভাবে দিনাতিপাত করছে।

ফরিদগঞ্জ উপজেলা সদরের কলাবাগান মার্কেট, সিটি সুপার মার্কেট, তালুকদার মার্কেট, পাটোয়ারী মার্কেট, হল মার্কেট সহ অন্যান্য ছোট বড় মার্কেট ও দোকান গুলোতে বড়দের পাশাপাশি শিশুদের পোশাক সাজিয়ে রেখেছেন দোকানিরা।

রোববার সরেজমিনে মার্কেটগুলোতে ঘুরে ক্রেতা সাধারণের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এছাড়া উপজেলার বাহিরে প্রত্যন্ত অঞ্চলের বাজার গুলোর মধ্যে রুপসা বাজার, গীতকালিন্দিয়া বাজার, কালির বাজার, গোয়াল ভাওর বাজার, খাজুরিয়া বাজার, পাটোয়ারী বাজার, মুন্সিরহাট সহ ছোট-বড় বাজারগুলোতে ক্রেতাসাধারণের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে।

এছাড়া মোদি দোকানগুলোতে সেমাই চিনি কিনতে এবং সেলুনগুলোতে চুল-দাড়ি সৌন্দর্য করতে বড় ছোট সকলের প্রচুর ভিড় লক্ষ করা গেছে। অন্যদিকে বিভিন্ন বাজারের কামারের দোকান গুলো খোলা থাকলেও তাদের দোকানে কাস্টমার না থাকায় অলস ভাবে দিনাতিপাত কর দেখা গেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :