300X70
বৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফরিদগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন ৭২ ঘন্টার মধ্যে তদন্তের রিপোর্ট জমার নির্দেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২১, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ণ

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় মংগলবার দিবাগত রাত ৩টার দিকে গুপ্টি কর্মকার বাড়িতে বিরেশ্বরের পরিত্যক্ত বসত ঘরে আগুন দিয়েছে দুবূত্ত’রা। ঘটনাটি গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার গুপ্টি গ্রামে, প্রত্যক্ষদশী’ উত্তর কুমার জানায়, আগুনে পুড়ে যাওয়া বসতঘরের লোকজন চাঁদপুর কামার শিল্পের কাজ করে, বাড়িতে কেউ ছিলনা, ঘরটি তালা বদ্ধ অবস্থায় ছিল।

স্থানীয় ৫ নং গুপ্টি পূব’ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী জানান, কর্মকার বাড়ির বিরেশ্বরের পরিত্যক্ত তালা বদ্ধ একটি ঘর আগুন লেগে পূড়ে ছাই হয়ে যায়।

তিনি আরও জানান, মন্দির তো অনেক দূরে কিভাবে আগুনের সূত্রপাত হলো বলা যাচ্ছেনা, তবে ফায়ার সার্ভিস এসে দেখার পর তদন্ত সাপেক্ষে বলা যাবে, ওই ঘরের মালিক চাঁদপুরে কর্মকারের কাজ করেন ও সেখানেই বসবাস করেন। এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচাজ’ মোঃ শহিদ হোসেন জানান আগুনের সূত্রপাত বিষয়টি এখনই কিছু বলা যাচ্ছেনা।

ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ বিভাগ আগুনের সূত্রপাত বিষয়টি নিশ্চিত করার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থল পরিদশ’ন করেছেন চাঁদপুরের জেলা প্রশাসক অন্জনা খান মসলিস, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, ফরিদগঞ্জ পৌরমেয়র জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু ইউপি চেয়ারম্যান হিন্দু কমিনিউটির লোকজন।

এ বিষয়ে জেলা প্রশাসক অন্জনা খান মজলিস জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি, প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে, বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ইউএনও, মেয়র, ইউপি চেয়ারম্যান, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ অফিস, ও হিন্দু কমিনিউটির একজনকে নিয়ে একটি তদন্ত কমিটি করে দিয়েছি, তদন্ত কমিটি ৭২ ঘন্টার মধ্যে রিপোর্ট পেশ করার কথা, রিপোর্টের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :