300X70
সোমবার , ২৯ জানুয়ারি ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২৪ ৮:৪৫ অপরাহ্ণ

বিএসওএবি’র আয়োজনে সংবাদ সম্মেলনে ঘোষণা
জেসমিন জুই : বিউটি সার্ভিস ওনার্স অব বাংলাদেশ-এর (বিএসওএবি) আয়োজনে দেশের প্রথম হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ শুরু হতে যাচ্ছে। আজ রাজধানীতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন সংস্থার প্রেসিডেন্ট কানিজ আলমাস খান।

যথাযথ শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে দেশের বিউটি ইন্ডাস্ট্রির উচ্চাকাঙ্ক্ষী নারীদের ক্ষমতায়নের লক্ষ্য নিয়ে আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪। রাজধানীর আইসিসিবি হল ৩-এ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে দুই দিনব্যাপি উক্ত ইভেন্টটি।

ভিন্নধর্মী এই উদ্যোগে নেতৃত্ব দিচ্ছেন বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান এবং বিএসওএবি-এর সেক্রেটারি সুমনা হাসান। এছাড়া, এই ইভেন্ট সফলভাবে আয়োজনে উল্লেখযোগ্য ভূমিকা রাখছেন বিএসওএবি-এর ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে বিএসওএবি-এর প্রেসিডেন্ট কানিজ আলমাস খান বলেন, “আমরা বিউটি ইন্ডাস্ট্রির সাথে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে বাংলাদেশে প্রথমবারের মতো হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট আয়োজন করছি। নারীদের স্বাধীন, স্বাবলম্বী এবং আত্মবিশ্বাসী হতে সহযোগিতা করতে আমরা বদ্ধপরিকর।”

বিএসওএবি-এর সেক্রেটারি সুমনা হাসান বলেন, “হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ শুধুমাত্র আমাদের সদস্যদের দক্ষতা উন্নয়নের জন্য নয়, একইসাথে বিউটি ইন্ডাস্ট্রিতে যোগদানে ইচ্ছুক সুবিধাবঞ্চিত নারীদের সহযোগিতার উদ্দেশ্যে আয়োজিত হচ্ছে। সকল প্রতিবন্ধকতা ভেঙ্গে আমাদের সদস্যদের জন্য আরও বৈচিত্র্যময় ও সমৃদ্ধ ভবিষ্যতের পথ প্রশস্ত করতে আমরা সকলের সহযোগিতা কামনা করছি।”

ইভেন্টের প্রধান কর্মসূচীর মধ্যে থাকবে ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডস দ্বারা সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জগসমূহ বিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।

বিউটি ইন্ডাস্ট্রিতে কর্মরতদের দক্ষতা ও সহায়তা প্রদান এবং ক্ষমতায়নের মাধ্যমে বিএসওএবি দেশের আর্থ-সামাজিক অর্থনীতিতে ইতিবাচক প্রভাব রাখছে। সংস্থাটি তার সদস্যদের উন্নত শিক্ষা ও যথাযথ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে এমন এক ভবিষ্যৎ নিশ্চিত করতে কাজ করছে যেখানে সীমাহীন টেকসই সুযোগ তৈরি হবে। প্রতিবন্ধকতা ভেঙ্গে এবং অন্তর্ভুক্তিমূলক কার্যক্রম বৃদ্ধিতে সংস্থার প্রতিশ্রুতি দেশের বিউটি ইন্ডাস্ট্রিতে আরও সমৃদ্ধ ও সম্ভাবনাময় ভবিষ্যৎ গঠনে কৌশলগত ভূমিকা পালন করছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

যথাযথভাবে স্বাস্থ্য বিধিসমূহ মেনে কোরবানীর পশুর হাট পরিচালিত হবে : মেয়র আতিক

নওগাঁয় আওয়ামী লীগ নেতা আব্দুল জলিলের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

লালমনিরহাটে এক কিশোরী গণধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ ১০জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

হিজাবি অ্যাথলেট এবার ফোর্বসের শীর্ষ ৩০ নারী নেত্রীর তালিকায়

মা ইলিশ সংরক্ষণ অভিযানে সাড়ে ৫২ কোটি টাকার জাল আটক

হজে গিয়ে আরও এক বাংলাদেশির মৃত্যু

বিজয়ের উল্লাসে লাল-সবুজের বর্ণিল ঢাকা

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রান্তিক জেলেদের রেডিও ও লাইফ জ্যাকেট দিলো কোস্ট গার্ড

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ‘বিশ্ব খাদ্য কর্মসূচি’ ও ‘জাতিসংঘ নারী’ প্রতিনিধির সাক্ষাত

ধর্ষণের পর হত্যার মামলা, পাঁচ বছর পর কিশোরী উদ্ধার

ব্রেকিং নিউজ :