300X70
মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেসবুক নিয়ে ঝগড়া, স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২১ ৯:৩৮ পূর্বাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ব্যবহার করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেন গৌতম মাইতি। তারপর তিনি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ায়।

এ ঘটনায় গত রবিবার হাওড়ার চ্যাটার্জিহাট থানার নন্দলাল মুখার্জি লেনের একটি আবাসনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি চাঞ্চল্য সৃষ্টি করেছে।
নিহত দম্পতির নবম শ্রেণি পড়ুয়া বড় মেয়ে জানান, ‘বাবার সঙ্গে মায়ের প্রায়ই অশান্তি লেগে থাকত। মা ফেসবুক চালাতো বলে সন্দেহ করতো বাবা। এ নিয়ে বেশ ঝামেলা হতো। ’

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তাদের ধারণা, পারিবারিক অশান্তি থেকেই এ ঘটনা ঘটে। প্রথমে স্ত্রী মৌসুমিকে শ্বাসরোধ করে খুন করেন গৌতম মাইতি। তারপর তিনি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে বিষয়টি খতিয়ে দেখছেন তারা।

প্রতিবেশীদের সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানায়, বছর তিনেক আগে নন্দলাল মুখার্জি লেনের ওই ফ্ল্যাটটি ভাড়া নেন গৌতম। দুই মেয়ে এবং স্ত্রীকে নিয়ে থাকতেন সেখানে।

গৌতমের আত্মীয় শম্ভু মিদ্দা বলেন, ‘মৌসুমি স্বাধীনচেতা ছিল। সে একবার স্কুটি চালিয়ে গ্যাংটক যেতে চেয়েছিল। এ নিয়ে গৌতমের সঙ্গে ঝামেলাও হয়। ফেসবুক ব্যবহার করা নিয়েও দু’জনের মধ্যে অশান্তি লেগে থাকত। দীর্ঘদিন ধরেই ঝামেলা চলছিল। তার যে এমন মর্মান্তিক পরিণতি হবে তা ভাবা যায়নি। ’

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত