300X70
সোমবার , ২৪ মে ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“ফোটন বেস্ট কাস্টমার কেয়ার” অর্জন করেছে এসিআই মটরস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৪, ২০২১ ১:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: এসিআই মটরস লিমিটেড ফোটন মটর গ্রুপের পক্ষ থেকে “বেস্ট কাস্টমার কেয়ার” পুরষ্কার অর্জন করেছে। দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসিআই লিমিটেড এর অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস, ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। শুরু থেকেই এসিআই মটরস পণ্যের গুণগত মান এবং বিক্রয়োত্তর সেবা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে কাজ করছে।

এসিআই মটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি যারা সকল প্রকার কৃষি যন্ত্রপাতি বিপণন করে থাকে। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, পাওয়ার জেনারেশন এবং সকল প্রকার কনস্ট্রাকশন ইকুইপমেন্ট বিক্রি করে থাকে। এসিআই মটরস দ্রুত সময়ের মধ্যে সার্ভিস এবং দেশব্যাপী সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এর জন্য সুপরিচিত।

ফোটন বিশ্বের শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এখন পর্যন্ত ফোটন বিশ্বব্যাপী এক কোটিরও বেশি গাড়ি বিক্রি করেছে। গত ২ বছরের যাত্রায় এসিআই মটরস বাংলাদেশে ৮০০ এরও বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিস এর নিশ্চয়তা প্রদানের জন্য এসিআই মটরস এর রয়েছে ৩০টি থ্রিএস ডিলার ও সার্ভিস পয়েন্ট।

এছাড়াও যেকোনো জায়গায় সার্ভিস দেয়ার জন্য এসিআই মটরস এর রয়েছে নিজস্ব সার্ভিস টিম। গ্রাহক সন্তুষ্টি অর্জন ও সার্ভিস প্রদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বের শতাধিক ফোটন ডিলারদের মধ্য থেকে এসিআই মটরস এই পুরষ্কার অর্জন করেছে। এসিআই মটরস সার্ভিস টিমকে এই পুরষ্কারের স্বীকৃতি জানাতে রোববার (২৩ মে) এসিআই মটরস এর প্রধান কার্যালয় এসিআই সেন্টার, ঢাকায় একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসিআই মটরস এর অন্যান্য কর্মকর্তারা এবং অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে ফোটন মোটর গ্রæপের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তারা আন্তরিক সেবা প্রদানের জন্য সার্ভিস টিমকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এই সেবার মান আরো উন্নত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আবার জিজ্ঞাসাবাদ: মামলা হতে পারে নুসরাতের বিরুদ্ধেই

বিএনপির বক্তব্যই বলে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন আছে : তথ্যমন্ত্রী

২৫ জুন যান চলাচলের পরিকল্পনা নিয়ে পদ্মা সেতুতে চলছে বিদ্যুৎসংযোগ দেওয়ার কাজ

বারি’তে ফল ও শাক-সবজির পোকামাকড় ও রোগবালাই ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

এইচএসসি পরীক্ষা শুরু সকাল ১১টায়

নর্থ সাউথ ইউনিভার্সিটির নবাগত শিক্ষার্থীদের স্প্রিং-২২ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

বিমান চুরি করে আকাশে উড়াল, জ্বালানি তেল ফুরিয়ে যাওয়ায় বিপত্তি

মানসিক প্রতিবন্ধী তরূণীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা দায়ের

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে নাঙ্গলকোটে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

সাজাপ্রাপ্ত জঙ্গি তুহিন গণমাধ্যমে কাজ করতেন ভিডিও এডিটিংয়ের

ব্রেকিং নিউজ :