300X70
রবিবার , ১৫ আগস্ট ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাবেক এমপি আব্দুল্লাহ আল-কায়সার হাসনাতের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২১ ৯:০১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : সোনারগাঁও উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল-কায়সার হাসনাতের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্যরা।

দিববসটি উপলক্ষে রবিবার সকালে সোনারগাঁ উপজেলা চত্বরে নির্মিত তার প্রকৃতিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় দোয়া মাহফিলে আয়োজন শেষে গরীব ও অসহায়দের মাঝে খাবার বিতরন করা হয়।

সোনারগাঁ উপজেলা সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল কায়সার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুস্পস্তাপক ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী। বাঙালি জাতির সবচেয়ে হৃদয়বিদারক-মর্মস্পর্শী শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনের কালরাত্রিতে ঘটেছিল ইতিহাসের সেই কলঙ্কজনক ঘটনা। স্বাধীনতা বিরোধী কিছু উচ্ছৃঙ্খল কুচক্রীর হাতে প্রাণ দিয়েছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী হায়দার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী যুব পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা আওয়ামী লীগ নেতা মামুন আল ইসমাইল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :