300X70
শনিবার , ১২ ডিসেম্বর ২০২০ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চট্টগ্রামে শতাধিক বিচারকের মানববন্ধন ও র‌্যালি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১২, ২০২০ ১:০৪ অপরাহ্ণ

বরগুনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

চট্রগ্রাম প্রতিনিধি: বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চট্টগ্রামে ১০০ বিচারক মানববন্ধন ও র‌্যালি করেছেন। আজ শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরের দামপাড়া এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি প্রতিবাদ র‌্যালি দামপাড়া থেকে জেলা শিল্পকলা একাডেমি পর্যন্ত প্রদক্ষিণ করে। এদিকে, বরগুনা জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

জেলা দায়রা জজ আদালত মো. ইসমাইল হোসেন বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সারা বাংলাদেশিএখন বিক্ষুব্ধ, বিচারকরাও তার অংশ। বিচারকরা বিচার করবে, একই সঙ্গে প্রতিবাদও করবে।

তিনি বলেন, চট্টগ্রামের প্রায় ১০০ বিচারক মানববন্ধন ও র‌্যালিতে অংশ নিয়েছেন। দেশবাসীকে তারা জানাতে চাচ্ছেন বিচারকরা শুধু বিচার করে না, প্রতিবাদও করতে জানে। জাতির জনকের প্রশ্নে বিচারকদের সামনে আপস করার কোনও সুযোগ নেই। তার সম্মান অক্ষুণ্ণ রাখা আমাদের দায়িত্ব।

জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে বরগুনা জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ স্লোগান নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আজ শনিবার সকাল সাড়ে দশটা থেকে বেলা বারোটা পর্যন্ত মানববন্ধন এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ফারুকী, ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এ এইচ এম এসমাইল হোসেন, পুলিশ সুপার মো. মারুফ হোসেন বিপিএম-পিপিএম, বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান, বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মতিয়ার রহমান, বরগুনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার, মহিলা বিষয়ক অধিদপ্তর-বরগুনার উপ-পরিচালক মেহেরুন নাহার মুন্নী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এম মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আবদুস সালাম ও জেলা প্রশাসনের চতুর্থ শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক মৃধা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :