300X70
শনিবার , ৩১ জুলাই ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিএসসিসির ভ্রাম্যমাণ অভিযানে ১ লক্ষ ৬৬ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩১, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) ৭ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে। অভিযানে মশার লার্ভা পাওয়ায় ১৩ নির্মাণাধীন ভবন ও বাসা-বাড়িকে ১ লক্ষ ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ শনিবার (৩১ জুলাই) দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মধ্যে অঞ্চল-১ এর নিউ ইস্কাটনে মাহফুজুল আলম মাসুম, অঞ্চল-২ এর খিঁলগাওয়ে মোহাম্মদ আলমগীর হোসেন, অঞ্চল-৩ এর চানখাঁরপুলে তৌহিদুজ্জামান পাভেল, অঞ্চল-৫ এর জুরাইনের বিক্রমপুর প্লাজা ও আশপাশে মুহাম্মদ হাসনাত মোর্শেদ ভূঁইয়া, অঞ্চল-৬ এর গৌড়নগর ও নাসিরাবাদে শাহীন রেজা, অঞ্চল-৮ এর মালা মার্কেট ও রাজাখালীতে কাজী হাফিজুল আমিন এবং অঞ্চল-৯ এর মাতুয়াইলের মুসলিম নগর এলাকায় বিকাশ বিশ্বাস এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতসমূহ এ সময় ২১৪টি নির্মাণাধীন ভবন, বাসাবাড়ি ও প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন এবং মোট ১৩টি নির্মাণাধীন ভবন ও বাসাবাড়িতে মশার লার্ভা পাওয়ায় ১৩টি মামলা দায়েরের মাধ্যমে সর্বমোট ১ লক্ষ ৬৬ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এছাড়াও এ সময় এডিস মশার লার্ভা প্রজনন উপযোগী পরিবেশ বিরাজ করায় মোট ১১টি বাসা ও নির্মাণাধীন ভবনকে সতর্ক করা হয়।

এডিসের লার্ভা বিরোধী অভিযানের পাশাপাশি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা ও মাইকিং করা অব্যাহত রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :