300X70
রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নবজাতকের চিকিৎসা হলো না, বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১১, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ

সংবাদদাতা, রংপুর: তিন দিন বয়সী অসুস্থ নবজাতককে চিকিৎসার জন্য রমেক হাসপাতালে নিয়ে আসার সময় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসে (অ্যাম্বুলেন্সে রূপান্তরিত) সংঘর্ষে নবজাতকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৬ জন। তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার ভোরে রংপুর-সৈয়দপুর সড়কের ইকরচালি বালাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রশিদুল ইসলামের তিন দিনের নবজাতক ছেলে, নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে আল-আমিন (৩০), জাহিনুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ইকরচালি এলাকায় একটি যাত্রীবাহী বাস রংপুর থেকে সৈয়দপুর যাচ্ছিল। অপরদিকে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মাইক্রোবাসে নবজাতককে চিকিৎসা করাতে রমেক হাসপাতালে আসছিল ওই পরিবার। তখন বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। মাইক্রোবাসে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রমেক হাসপাতালে নেওয়া হয়।
হাসপাতালে আহতদের আনা হলে নবজাতকসহ তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নবজাতকের মাসহ পরিবারের আহত ৬ জনকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জানান, আহতদের হাসপাতালে নেওয়া হলে এক নবজাতকসহ ৩ জন মারা যান। বাস ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :