300X70
বুধবার , ২৮ ডিসেম্বর ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সুপার স্পেশালাইজড হাসপাতালে ১৪টি বিভাগে রোগী দেখা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২২ ১:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবদেক, বাঙলা প্রতিদিন : বাঙালির শ্রেষ্ঠ বিজয়ের মাস ডিসেম্বরেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সুপার স্পেশালাইজড হাসপাতালে ১৪টি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকগণ অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও সহকারী অধ্যাপকবৃন্দ রোগী দেখা শুরু করেছেন।

মঙ্গলবার সকাল ১০টায় (২৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর উপস্থিতিতে সুপার স্পেশালাইজড হাসপাতালে কনসালটেশন সার্ভিস সেন্টারের মহতী কার্যক্রম শুরু হয়। এরফলে সুপার স্পেশালাইজড হাসপাতাল প্রাঙ্গণ বিশেষজ্ঞ চিকিৎসক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, টেকনিশিয়ান, কর্মচারী ও রোগীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে।

রোগীরা সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই সেবা পাবেন। রেফার্ডকৃত রোগীরা নির্দিষ্ট পরিমাণ ফি দিয়ে টিকেট সংগ্রহ করে এই সেবা নিতে পারবেন। যে ১৪টি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ এই মহতী সেবা কার্যক্রম শুরু করেছেন সেই বিভাগগুলো হলো জেনারেল শিশু, অবস এন্ড গাইনী, অফথালমোলজি, বক্ষব্যধি, নিউরোলজি, নেফ্রোলজি (কিডনী), ইউরোলজি, কার্ডিওলজি, কার্ডিয়াক সার্জারি (থোরাসিক সার্জারিসহ), সার্জিক্যাল অনকোলজি, অর্থপেডিক্স এন্ড ট্রমা, হেপাটোলজি (লিভার), গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোবিলিয়ারি এন্ড প্যানক্রিয়েটিক সার্জারি বিভাগ।

মহতী এই কার্যক্রমের উদ্বোধনের সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মাসুদা বেগম, সার্জারি অনুুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, সুপার স্পেশালাইজড হাসপাতালের প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. মোঃ জুলফিকার রহমান খান, সুপার স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ আব্দুল্লাহ আল হারুন, হল প্রভোস্ট অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান, হেমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সালাহউদ্দিন শাহ, অনকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ নাজির উদ্দিন মোল্লাহ, সুপার স্পেশালাইজড হাসপাতাল ফেইজ ২ এর প্রকল্প পরিচালক সহযোগী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব, সুপার স্পেশালাইজড হাসপাতালের অতিরিক্ত পরিচালক সহযোগী অধ্যাপক ডা. মোঃ রসুল আমিন, সুপার স্পেশালাইজড হাসপাতালের প্রকল্পের উপ-পরিচালক সহযোগী অধ্যাপক ডা. নূর ই এলাহী মীম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :