300X70
রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বদ্ধ ঘরে যুক্তরাষ্ট্র ফেরত হিজড়ার অর্ধগলিত লাশ, পাশে ছিল কুকুর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৮, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ

নিজনস্ব প্রতবেদক, বাঙলা প্রতিদিন:  রাজধানীর যাত্রাবাড়ি থেকে মাকছুদুর রহমান ওরফে ডায়না (৪৫) নামে এক হিজড়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গোলাপবাগের বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশটির পাশে একটি কুকুর বসা ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম।

নিহতের ফুপাত ভাই জামাল হোসেন গণমাধ্যমকে জানান, মাকছুদুর রহমান ওরফে ডায়না আমেরিকা প্রবাসী। ২ বছর হয়েছে দেশে এসেছেন। গোলাপবাগে তার নিজস্ব একতলা বাড়িতে একা থাকতেন। তাকে টাকার জন্য লাদেন নামের এক লোক প্রায় সময় ভয়ভীতি দেখাত। ১৬ আগস্ট লাদেনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

তিনি বলেন, শনিবার বিকাল সাড়ে ৪টায় গোলাপবাগ এলাকার লোকজন ফোনে জানায় ৭/৮ দিন ধরে মাকছুদুর রহমানকে দেখা যায়নি। মাকছুদুর রহমানের বাসা থেকে দুর্গন্ধ বের হচ্ছে। আমরা এ খবর পেয়ে মাকছুদুর রহমানের বাসায় এসে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। পরে যাত্রাবাড়ি থানা পুলিশকে জানাই। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।
যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখি। দরজা ভেঙে ঘরে ঢুকে মাকছুদুর রহমানের অর্ধগলিত লাশ দেখতে পাই। লাশের পাশে একটি কুকুর বসা ছিল। সম্ভবত ৭/৮ দিন পূর্বে মারা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :