300X70
মঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বনশ্রীতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত- ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর খিলগাঁও বনশ্রী ত্রিমোহনী এলাকায় ফরাজী হাসপাতালের সামনে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের নাম আশিকুর রহমান আশেক (২৭)। পেশায় সে মোটরসাইকেল চালক।

আজ দুপুরে ডিএমপির খিলগাঁও থানার ডিউটিরত এএসআই মো: আরিফ একজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও খিলগাঁও থানা পুলিশ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খিলগাঁও বনশ্রী ত্রিমোহনী স্টাফ কোয়ার্টার সড়কে ফরাজী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামাতো ভাই মো: নয়ন জানান, আমাদের বাসা বনশ্রীতে। মঙ্গলবার সকালে খিলগাঁও- বনশ্রী ত্রিমোহনী ফরাজী হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আমার ভাই আশিকুর রহমান গুরুতর আহত হয়।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ফরাজি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে আমার ভাইকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমার ভাই রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেছে। দুর্ঘটনার পর সিএনজিচালক দ্রুতগতিতে পালিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো: মাসুদ জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :