300X70
বৃহস্পতিবার , ১ এপ্রিল ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বরগুনায় স্বতন্ত্র প্রার্থীর অফিস থেকে অস্ত্র ও ককটেল উদ্ধার; ২০ জনের নামে মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ

প্রতিনিধি, বরগুনা: বরগুনার বামনায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অফিস কক্ষ থেকে একটি বিদেশী পিস্তল ও কয়েকটি ককটেল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় স্বতন্ত্র প্রার্থী সোহেল সিকদার এর অফিস থেকে ২০ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃত আসামীদেরকে আজ দুপুর দেরটার দিকে অস্ত্র ও গোলাবারুদ আইনের দিয়ে স্বতন্ত্র ২ প্রার্থী সহ ২০ জনকে আসামী করে বরগুনা আদালতে নিয়ে যায় তারা।

গতকাল বুধবার বিকালে উপজেলার ২নং বামনা সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সোহেল সিকদার (ঘোড়া) ও আওয়ামী লীগ প্রার্থী অ্যাড. ছগির চৌধুরীর (নৌকা) সমর্থকদের মধ্যে বিকেল তিনটায় সোনাখালি বাজারে বিকেল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়। এতে দু’গ্রুপের মধ্যে কমপক্ষে ২০ জন আহত হয়। ঘটনার খবর পেয়ে বামনা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য বরগুনা থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়। এর পরে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পরে পুলিশ স্বতন্ত্র প্রার্থী সোহেল সিকদার এর অফিসে তল্লাশি চালিয়ে কয়েকটি ককটেল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করে।

স্বতন্ত্রপ্রার্থীর অফিস পক্ষ থেকে অস্ত্র উদ্ধারের বিষয় জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী সোহেল সিকদার এর বাবা সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি আঃ লতিফ সিকদার বলেন, আমার ছেলের ব্যপক জনপ্রিয়তা দেখে তাকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার জন্য নৌকার প্রার্থী ছগির চৌধুরী তার ভাড়াটে সন্ত্রাসীদের কে দিয়ে আমাদের অফিসের মধ্যে ঢুকিয়ে দিয়ে অস্ত্র ককটেল রেখে এমন একটি মিথ্যা ষড়যন্ত্র করেছে। আমি এই ঘটনার সুষ্ঠু একটি তদন্ত চাচ্ছি প্রশাসনের কাছে।

বামনা থানার অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান জানান, বিস্ফোরণ ও সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে অভিযান চালিয়ে স্বতন্ত্রপ্রার্থীর অফিস কক্ষ থেকে একটি পিস্তল ও বোমা তৈরি করার সরঞ্জাম উদ্ধার সহ ২০ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে গোলাবারুদ ও অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে। আটককৃত আসামীদেরকে বরগুনা আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ সেনাবাহিনী মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

‘জাতীয় পার্টি রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবেনা’

মুন্সীগঞ্জে আলু পাহারা দিতে গিয়ে হামলায় আহত ২

এ বছর ডেঙ্গুতে মৃতের সংখ্যা দাঁড়াল ৭১৬ জনে, ভর্তি এক লাখ ৪৫ হাজার ৩৩৫ জন

গুণগত মানসম্পন্ন প্রকৌশল কাজই টেকসই উন্নয়ন নিশ্চিত করবে : স্থানীয় সরকার মন্ত্রী

সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য ব্র্যাক ব্যাংক ও বাংলাদেশ ব্যাংকের মাসব্যাপী কর্মশালা সম্পন্ন

“ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স মার্চেন্ডাইজ” বিষয়ক এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির সভা

নামাজ পড়তে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল মুসল্লির

চাঁদপুর ও মংলাতে ১১ কেজি গাঁজাসহ ১ জন আটক

তুরস্ক ও সিরিয়ায় নিহত ৫০ হাজার ছাড়াল

ব্রেকিং নিউজ :