300X70
বুধবার , ২১ জুন ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বরিশালের উন্নয়নের জন্য সাংবাদিকদের নিরপেক্ষতা বজায় রাখতে হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২৩ ১২:২৬ পূর্বাহ্ণ

বরিশাল ব্যুরো : বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন, বরিশালের উন্নয়নের জন্য সাংবাদিকদের নিরপেক্ষতা বজায় রেখে কাজ করে যেতে হবে । সাংবাদিক হচ্ছে জাতির বিবেক তারা নিরপেক্ষতার সাথে কাজ করলে দেশের জনগণের কল্যান হবে। নিরপেক্ষতা বজায় রেখে সত্য ঘটনা উন্মোচন করা হলে দেশের এবং জনগণের উপকার হবে।

বাংলাদেশের অনেক এলাকায় আমি গিয়েছি। তাদের আমি সাধ্যমতো সহায়তা করেছি। আমি নিজ সংসদীয় এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ সম্পাদন করেছি যা বর্তমানে দৃশ্যমান।

মঙ্গলবার দুপুরে বরিশালের একটি কনভেনশন হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এ সময় তিনি আরও বলেন, বরিশাল নগরীর মানুষ এখন শান্তিতে নি:শ্বাস নিতে পারছে। আমি আপনাদের বলেছিলাম খোকন সেরনিয়াবাত নির্বাচিত হওয়ার পর বরিশালের সড়ক সংস্কারের কাজ করব। দীর্ঘ মেয়াদি টেকসই উন্নয়নের জন্য নবনির্বাচিত মেয়রকে নিয়ে তিনি বরিশাল সিটির উন্নয়ন করবেন বলে জানান।

তিনি বলেন, বরিশালটা একেবারে নষ্ট হয়ে গিয়েছিল। ভেনিস রূপের বরিশাল ভ্যানিস হয়ে গিয়েছে। আমাদের বরিশালকে নতুন মেয়রকে নিয়ে একসাথে উন্নয়নের মধ্য দিয়ে সমৃদ্ধশালী বরিশাল হিসেবে ফিরিয়ে আনব। নগরীর সাতটি খাল খনন করে নাব্য ফিরিয়ে আনা হবে স্বল্প সময়ের মধ্যে । যাতে আগামীতে বরিশালে জলাবদ্ধতা না হয়।

প্রতিমন্ত্রী বলেন, মাছঘাট, বাসস্ট্যান্ড, বাজার ঘাট দখলের সাথে আমি বা নতুন মেয়রের কোনো সম্পৃক্ততা নেই। আমাদের অনুসারী পরিচয়ে এসব করার সুযোগ নেই। যদি এমন অভিযোগ আসে আপনারা সত্য ঘটনা উন্মোচন করুন যথাযথ প্রমাণ সাপেক্ষে। আমি কোন দিনই কোন অন্যায় অনিয়ম কে প্রশ্রয় দেই নি আর দেবোও না।
প্রতিমন্ত্রী বরিশাল নগরীর সিএন্ডবি রোড বন্ধ করে দিয়ে শিশুপার্কের বিষয় সরানোর বিষয়ে তিনি বলেন বিষয় টি ইঞ্জিনিয়ারদের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।

মতবিনিময় সভায় মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন,বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু সহ স্থানীয় আওয়ামী লীগ ও সাংবাদিক সংগঠন এর নেতৃবৃন্দ ও বরিশালে কর্মরত প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়া এবং আঞ্চলিক পত্রিকার সম্পাদক এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বেনাপোলে ফেন্সিডিলসহ পাঁচ মাদক সম্রাট আটক

বংশালে রিকশা থেকে ছিটকে পড়ে ইডেনছাত্রীর মৃত্যু

৯ অঞ্চলে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে

দেশব্যাপী তিন দিন অবরোধ কর্মসূচির ঘোষণা বিএনপির

সারা দেশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আভাস, বাড়বে শীত

আইনজীবী সমিতির নির্বাচন: সুপ্রিম কোর্টে উত্তেজনা, পুলিশ মোতায়েন, শুরু হয়নি ভোটগ্রহণ

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে অ্যাম্বুলেন্সকে ট্রাকের ধাক্কা, নিহত ৬

সাউথইস্ট ব্যাংকের ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন

ডিএনসিসিতে ৫০০ কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

হাইকোর্টেও প্রার্থিতা ফিরে পেলেন না আওয়ামী লীগের শামীম হক

ব্রেকিং নিউজ :